শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৯:২২ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
করোনা থেকে সেন্টমার্টিনকে নিরাপদ রাখতে কাজ করছে নৌবাহিনী ভুয়া গণমাধ্যম ও বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে করোনা প্রতিরোধে বেতনের অর্ধেক দান করলেন বাংলাদেশের ২৭ ক্রিকেটার করোনার ‘স্প্রেডিং টাইমে’ বাংলাদেশ! আগামী দুই সপ্তাহ পিক টাইম! লোকাল ও মেইল ট্রেন চলবে না, সব ধরনের টিকিট বিক্রিও বন্ধ হচ্ছে আজ মাঠে নামবে সশস্ত্র বাহিনী হাত কামড়াচ্ছে স্পেন সরকার, দিন দশেক আগেও যদি সবাইকে খেদিয়ে ঘরে ঢুকাতাম বাড়তি জিনিস কেনা থেকে বিরত থাকুন: ভোট দেয়া শেষে প্রধানমন্ত্রী করোনায় আরও একজনের মৃত্যু, চট্টগ্রাম সিটির ২৯ মার্চের ভোট স্থগিত এনবিসি’র রিপোর্ট: করোনাভাইরাস: যেসব ওষুধ ব্যবহার করা যেতে পারে

ঠাকুরগাঁও জেলা যুবদলের সভাপতি গ্রেপ্তার

ইবার্তা ডেস্ক
আপডেট : শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮

মোঃ আবু সালেহ্ মুসা, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ চৌধুরী আবু নুরকে নাশকতার মামলায় গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পুলিশ গড়েয়া এলাকা থেকে যুবদলের সভাপতিসহ ৪ জনকে আটক করে।

পুলিশ জানায়, গতকাল কেন্দ্রীয় কর্মসূচিতে পুলিশের দায়িত্ব পালনে বাধা দেওয়ার কারণে ও পূর্বের নাশকতার মামলার অভিযোগে জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ চৌধুরী আবু নুরসহ ৪ জনকে আটক করা হয়েছে। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ আটকের কথা স্বীকার করে বলেন, যুবদলের সভাপতিসহ ৪ জনকে আটক করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর