[…]কেন বার্সেলোনা ছাড়ছেন নেইমার! […]কেন বার্সেলোনা ছাড়ছেন নেইমার!

কেন বার্সেলোনা ছাড়ছেন নেইমার!

ইবার্তা টুয়েন্টিফোর ডটকম:
আপডেট সময়:আগস্ট ২, ২০১৭ , ২:৪৬ পূর্বাহ্ন
বিভাগ: খেলাধুলা

ইবার্তা স্পোর্টস ডেস্ক: প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দিতে বার্সেলোনা ছাড়ছেন নেইমার। সংবাদটি নিশ্চিত করেছে ক্লাতালান ক্লাব।

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ফরাসি ক্লাবটিতেই যাচ্ছেন ব্রাজিলিয়ান সেনসেশন। রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিতে ফ্রান্সে যেতে প্রস্তুত তিনি।

বুধবার বার্সা কোচ আর্নেস্টো ভালভারদে নেইমারকে ট্রেইনিং মিস করার অনুমতি দিয়েছেন বলে ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়। ব্লগ্রানায় বার্সার অনুশীলনে এসে সতীর্থদের কাছ থেকে বিদায় নেন এই ফরওয়ার্ড।

পিএসজির পোস্টার বয় হিসেবে বছরে ত্রিশ মিলিয়ন ইউরো পাবেন নেইমার জুনিয়র আর তার বাবা নেইমার সিনিয়রকেও ৪০ মিলিয়ন দেওয়ার কথা রয়েছে চুক্তিপত্রে।

এ সপ্তাহের ভেতরই চুক্তির সব আনুষ্ঠানিকতা শেষ হবে।

নেইমার কেন বার্সা ছাড়লেন এ নিয়ে আলোচনা হচ্ছে। ক্রীড়া বিশ্লেষক মিহির বোস বললেন, পয়সা একটা বড় কারণ। ইতিহাসে এত দাম এখনো কোনো ফুটবলারের ওঠেনি। নেইমার বেতনও পাবেন আকাশচুম্বী। আরেকটি কারণ – লিওনেল মেসি।

তিনি আরও বলেন, এমন নয় যে নেইমারকে নিয়ে পিএসজি রাতারাতি বিশ্বের শ্রেষ্ঠ ক্লাব হয়ে যাবে, চ্যাম্পিয়নস লীগ জিতে যাবে। কিন্তু এত পয়সা নিয়ে নেইমারের মত একজন ফুটবলারকে বার্সেলোনা থেকে ছিনিয়ে নিয়ে পিএসজি এটাই জানান দেবে যে তারাও শ্রেষ্ঠ ক্লাব হতে চায়, এবং সেই অর্থ শক্তি তাদের রয়েছে।



নির্বাচন বার্তা