টিআরপির শীর্ষে বাংলাদেশের কাবিলা মাহফুজের গান!

ইবার্তা টুয়েন্টিফোর ডটকম:
আপডেট সময়:সেপ্টেম্বর ৬, ২০১৭ , ২:২৩ অপরাহ্ন
বিভাগ: বিনোদন

ভারতে রজনিকান্তের কাবিলা ফিল্ম প্রদর্শণের আগেই চাঞ্চল্য সৃষ্টি করেছিল এবং প্রকাশের পর সকল রেকর্ড ভঙ্গ করে ফিল্মটি। এবার ঈদ আয়োজনে এটিএন বাংলার মাহফুজুর রহমানের গান আলোচনা ও টিআরপির শীর্ষে পৌঁছেছে।

এটিএন নিউজ ও এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান প্রথম গান গাওয়ার দু:সাহস দেখিয়েছিলেন ২০১২ সালে এটিএন বাংলার প্রতিষ্ঠা বার্ষিকীতে। তারপর বিভিন্ন নাটকের শিরোনাম গানে কণ্ঠ দিলেও প্রথম গানের সূত্রেই তাঁর নাম ছড়িয়ে পড়ে। তাই এবার এটিএন বাংলার ১০দিন ব্যাপী ঈদ আয়োজনের অন্যতম আকর্ষণ ছিল মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান- “স্মৃতির আল্পনা আঁকি”।

৪ সেপ্টেম্বর সোমবার রাতে এটিএনে মাহফুজুর রহমানের কণ্ঠে গাওয়া গানগুলো প্রচারিত হয়। প্রচারের আগে থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মাহফুজুর রহমানের ভক্ত ও গুণগ্রাহীরা ব্যাপক আলোচনার মাধ্যমে ভাইরাল করে তোলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।
অনুষ্ঠান প্রচারের পর সকলেই আলোচনায় মেতে ওঠে। মাহফুজুর রহমানের গাওয়া গানের ভিডিও চিত্র ছড়িয়ে পড়ে। অনেকে মোবাইলে ধারণকৃত গানের ভিডিও পোস্ট করে, কেউ ভিডিও থেকে নেয়া ছবি।

গত দুদিনেও থামেনি মাহফুজ নিয়ে আলোচনা। মাহফুজের ফেসবুক পেজে অসংখ্য ভক্ত ও গুণগ্রাহী বিভিন্ন মতামতের মাধ্যমে তাদের অভিমত প্রকাশ করে।
একটি সূত্রে জানা গেছে দেশের শীর্ষ দুটি বিজ্ঞাপনী সংস্থা মাহফুজুর রহমানের পরবর্তিতে প্রচারিত হবে এমন গানের অনুষ্ঠানে বিজ্ঞাপন দেয়ার আগ্রহ প্রকাশ করেছে।