আনলিমিটেড সেক্স ইনক্লুডেড ভ্রমণ প্যাকেজ

ইবার্তা টুয়েন্টিফোর ডটকম:
আপডেট সময়:অক্টোবর ৮, ২০১৭ , ১২:৩৭ অপরাহ্ন
বিভাগ: অন্যরকম

ছুটিতে অ্যাডভেঞ্চার, মদ ও যৌনতায় মেতে উঠতে শুধু ড্রাগ নয়, যৌনকর্মীদের সঙ্গে আনন্দে মেতে উঠার বন্দোবস্তই করেছে লাতিন আমেরিকার কলম্বিয়া উপকূলের একটি রিসর্ট।

পর্যটকদের আকর্ষণ করতে নানা কৌশলের পাশাপাশি হোটেল ও রিসর্ট মালিকরা লোভনীয় প্যাকেজ দিচ্ছে। তেমনই একটি প্যাকেজ নিয়ে এখন বিজ্ঞাপন দিচ্ছে কলম্বিয়ার কার্টাজেনা উপকূলের একটি রিসর্ট। সেই প্যাকেজে ‘ড্রাগ ফ্রেন্ডলি’ দ্বীপে যৌনকর্মীদের সঙ্গে উদ্দাম আনন্দ প্যাকেজের নাম ‘sex island experience’। প্যাকেজটির প্রচারে যৌন উত্তেজক ভিডিও-ও প্রকাশ করা হয়েছে।

একটি ভিডিওতে এক ব্যক্তি ভিলায় প্রবেশ করা মাত্রই তাঁকে স্বাগত জানাচ্ছে কয়েকজন ছোট পোষাকের নারী। অন্য একটি ভিডিওতে দেখানো হয়েছে, বেডরুমে ঢুকে এক ব্যক্তি অবাক চোখে দেখছেন, সম্পূর্ণ নগ্ন হয়ে বিছানায় শুয়ে রয়েছে চারজন নারী! কখনও আবার মাঝ সমুদ্রে নৌকায় বিকিনি নারীদের সঙ্গে মেতে উঠেছেন পর্যটকরা। নিচে ক্যাপশন, ‘Unlimited sex included।’

সংস্থার ওয়েবসাইটে বলা হয়েছে, নভেম্বরের ২৪ থেকে ২৭ তারিখ পর্যন্ত রিসর্টে এই ভরপুর যৌনতার আনন্দে মেতে ওঠার সুযোগ পাবেন পর্যটকরা। সংস্থার দাবি, রিসর্টের ৩০ জন পর্যটকের জন্য ৬০ জন মহিলা থাকবেন। প্রত্যেক পর্যটক পিছু সর্বক্ষণের জন্য থাকবেন দু’জন মহিলা।

প্রসঙ্গত, কলম্বিয়ায় দেহব্যবসা বেআইনি নয়।