[…]হরতালে রাজধানীতে ট্রাফিক জ্যাম […]হরতালে রাজধানীতে ট্রাফিক জ্যাম

হরতালে রাজধানীতে ট্রাফিক জ্যাম

ইবার্তা টুয়েন্টিফোর ডটকম:
আপডেট সময়:অক্টোবর ১২, ২০১৭ , ৯:৫৮ পূর্বাহ্ন
বিভাগ: জাতীয় সংবাদ

জামায়াতের আমির মকবুল আহমাদ, সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানসহ দলের কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে জামায়াত-শিবিরের ডাকা সকাল সন্ধ্যা হরতালে রাজধানীতে সাড়া নেই, উপরন্তু অন্যান্য দিনের তুলনায় ট্রাফিক জ্যাম দেখা যাচ্ছে।

বৃহস্পতিবার সকাল থেকে রাজধানীতে হরতালের প্রভাব পড়েনি। অন্যান্য কর্মদিবসের মতো স্বাভাবিকভাবে চলছে যানবাহন। বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে যানজটও দেখা গেছে। ঢাকা থেকে ছেড়ে যাচ্ছে দূররপাল্লার পরিবহনও।

হরতালে নাশকতা এড়াতে রাজধানীর বিভিন্ন পয়েন্টে সকাল থেকে মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশের পাশাপাশি র্যানব সদস্যদের উপস্থিতিও লক্ষ্য করা গেছে। তবে জামায়াতের কোনো নেতাকর্মীকে রাজপথে দেখা যায়নি। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে যানবাহনও। রাস্তায় বাড়ছে মানুষও। দোকানপাটও খুলতে শুরু করেছে।

এদিকে হরতাল প্রত্যাখ্যান করে রাজধানীতে যান চলাচল স্বাভাবিক রাখার ঘোষণা দিয়েছে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি।

প্রসঙ্গত, জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদসহ আট নেতাকে গ্রেফতার ও রিমান্ডের প্রতিবাদে মঙ্গলবার সারা দেশে তিন দিনের কর্মসূচি ঘোষণা করে দলটি। কর্মসূচির অংশ হিসেবে বুধবার সারা দেশে বিক্ষোভ এবং বৃহস্পতিবার সারা দেশে সকাল-সন্ধ্যার হরতাল ও শুক্রবার দোয়া দিবস পালন করবে তারা।

জাতীয় সংবাদ - বিভাগের আরও সংবাদ