[…]মানহানির অভিযোগে শাকিব খানের বিরুদ্ধে অটোরিকশা চালকের মামলা! […]মানহানির অভিযোগে শাকিব খানের বিরুদ্ধে অটোরিকশা চালকের মামলা!

মানহানির অভিযোগে শাকিব খানের বিরুদ্ধে অটোরিকশা চালকের মামলা!

ইবার্তা টুয়েন্টিফোর ডটকম:
আপডেট সময়:অক্টোবর ৩০, ২০১৭ , ১২:৪১ অপরাহ্ন
বিভাগ: বিনোদন

‘রাজনীতি’ চলচ্চিত্রে নায়ক শাকিব খান একটি ফোন নম্বর বলেন নায়িকা অপু বিশ্বাসকে। সেই গ্রামীণফোন নম্বরটি যে ব্যক্তির তিনিই মামলা করেছেন শাকিবসহ সিনেমাটির পরিচালক বুলবুল বিশ্বাস এবং প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধে। কেননা, তার অনুমতি ছাড়াই ব্যবহার করা হয়েছে সেই ফোন নম্বরটি।

এই ফোন নম্বরটির মালিক ইজাজুল মিয়ার বাড়ি হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামে। পেশায় সিএনজি-চালিত অটোরিকশাচালক এই ব্যক্তি হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম এর আদালতে শাকিব খানের বিরুদ্ধে প্রতারণা ও ৫০ লাখ টাকার মানহানি মামলা করেন আজ (২৯ অক্টোবর) বিকেলে।

বিচারক সম্পা জাহান মামলাটি গ্রহণ করে আগামী ১৮ ডিসেম্বর এর শুনানির তারিখ ধার্য করেন এবং ডিবিকে বিষয়টি তদন্ত করার নির্দেশ দেন।

মামলার অভিযোগে ইজাজুল বলেন, ‘রাজনীতি’ সিনেমার একটি অংশে (সিনেমার ২৬ মিনিট ১২ সেকেন্ডর সময়) সংলাপ দিতে গিয়ে নায়িকা অপু বিশ্বাস বলেন, ‘এভাবে বারবার আর কোনো দিন চলে যেতে দেব না আমার স্বপ্নের রাজকুমার।’ জবাবে নায়ক শাকিব বলেন, ‘আমিও তোমাকে আর ছেড়ে যাব না আমার রাজকুমারী।’ অপু আবার বলেন, ‘আমার ফেসবুক আইডি যে “রাজকুমারী” তুমি তা জানলে কী করে?’ জবাবে শাকিব খান বলেন, ‘যেভাবে তুমি জানো, আমার মোবাইল নম্বর ০১৭১৫…।’

সিনেমায় ব্যবহৃত ফোন নম্বরের সঙ্গে মিলে যায় ইজাজুলের ব্যক্তিগত মোবাইল ফোন নম্বর।

তিনি আরও অভিযোগ করেন, এর ফলে গত ১০ জুলাই রাত ১০টা থেকে ১৫ জুলাই রাত সাড়ে নয়টা পর্যন্ত মোট ৪৩২ জন মানুষ তাকে ফোন দিয়েছেন। তাদের অধিকাংশই নারী। এরই মধ্যে খুলনা থেকে একজন গৃহকর্মী তাকে শাকিব খান ভেবে তার বাসায় আসেন বলে উল্লেখ করে ইজাজুল বলেন, ‘এর ফলে, আমার স্ত্রী আমাকে এড়িয়ে চলছেন।’

তিনি এই সংবাদদাতাকে বলেন, ‘আমার অনুমতি ছাড়া সিনেমায় আমার ফোন নম্বর ব্যবহার করা হয়েছে। বিভিন্ন মিডিয়ায় এই নম্বরটি ছড়িয়ে পড়েছে।’

মামলার আইনজীবী জানান, ফোন নম্বরটি এভাবে ছড়িয়ে পড়ায় আমার মক্কেলকে দিনের বেশিরভাগ সময় ফোন রিসিভ করতে হচ্ছে। এর ফলে তিনি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন।

এই মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত ‘রাজনীতি’ ছবিটির প্রদর্শন বন্ধ রাখারও অনুরোধ জানানো হয়েছে বলেও জানান তিনি।



নির্বাচন বার্তা