বুধবার, ২৭ মে ২০২০, ০২:১৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
শতবর্ষে বঙ্গবন্ধু: জুলিও কুরি শান্তি পদকের প্রাসঙ্গিকতা বঙ্গবন্ধুর “জুরিও কুরি শান্তি পুরস্কার” বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক সম্মান স্কুলে যেতে পারতাম না, খুনিরা সবখানে ফলো করতো: রাদওয়ান মুজিব সিদ্দিক শুভ জন্মদিন রাদওয়ান মুজিব সিদ্দিক অনলাইনে কেনাকাটায় নিরাপদ থাকতে কিছু সতর্কতা আরও ৬৯৭০ কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অনুদান চাকরিচ্যুত প্রবাসীদের পুনর্বাসনে জাতিসংঘ, ওআইসি ও ইইউকে বাংলাদেশের চিঠি করোনার প্রভাবে রফতানির তালিকায় যুক্ত হচ্ছে নতুন পণ্য জ্ঞানের জ্যোতি শিক্ষক ডক্টর আনিসুজ্জামান জামায়াতের ভণ্ডামির আরেক প্রমাণ বার্মার ৯৬৯ গ্রুপের রকি বড়ুয়া!

‘রাজন সাহা’র সুরে অপূর্ব অপুর দুই মিউজিক ভিডিও

ইবার্তা ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০১৮

রাজন সাহা’র সুরে অপুর্ব অপুর ‘পথে পরিচয়’ শিরোনামে গানের ভিডিওর ব্যাপক জনপ্রিয়তার পর খুব শিঘ্রই আসছে “মানে না এ মন’ শিরোনামে অপর একটি গানের মিউজিক ভিডিও।

সদ্য প্রকাশিত ‘পথে পরিচয়’ মিউজিক ভিডিও প্রসঙ্গে অপু বলেন “বিশ্ববিদ্যালয়ের দু’জন শিক্ষার্থীর গল্প নিয়ে সাজানো হয়েছে ভিডিওটি। পরিচয় পর্ব শেষে দুজনের ভালো লাগার শুরু হয়। পরে তা প্রেমে পরিণত হয়। গল্পটি গতানুগতিক হলেও উপস্থাপনা হয়েছে সম্পূর্ণ ভিন্নধারার।

প্রোমো প্রকাশের পর থেকেই প্রচুর সাড়া পাওয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, পুরো ভিডিওটি দর্শকরা দারুনভাবে উপভোগ করবেন। এ গানের কথা লিখেছেন রকিবুল হাসান মুন্না। ভিডিও পরিচালনায় ছিলেন তালহা বিন পারভেজ। মডেল হিসেবে আছেন ইয়াশ ও শাকিলা সহ আরোও অনেকে। প্রযোজনা করেছে নুহা মিডিয়া সেন্টার।

‘মানে না এ মন’ শিরোনামে গানের কথা লিখেছেন অনিন্দ সোহাগ। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রাজন সাহা। ভিডিও পরিচালনায় ছিলেন রায়হান খান।


আরও সংবাদ