শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:০৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ মুজিববর্ষে প্রাপ্তি ও প্রত্যাশা হাসি ফিরেছে পাট চাষিদের মুখে

পঞ্চগড়ে বোদা পৌরসভায় নৌকার জয় বিএনপির ভরাডুবি

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ৭ জানুয়ারী, ২০১৮

মো: দবিরুল ইসলাম/পঞ্চগড় জেলা প্রতিনিধি:

পঞ্চগড় জেলার বোদা পৌরসভা প্রতিষ্ঠার ১ম অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নৌকা প্রতিকের জয় লাভ করে আর বিএনপি মনোনীত ধানের র্শীষ প্রতিকের ব্যাপক ভরাডুবি হয়। বোদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা বেসরকারিভাবে ১ম মেয়র নির্বাচিত। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৫২০৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বোদা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী একেএম আখতার হোসেন হাসান নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৪১৯৬ ভোট। বিএনপি দলীয় প্রার্থী বোদা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. হকিকুল ইসলাম ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১৩১৪ ভোট।

এদিকে বোদা পৌরসভা নির্বাচনে বিএনপির ব্যাপক ভরাডুবি হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে ৯টি কেন্দ্রের ভোট গননা শেষে বোদা উপজেলা পরিষদের নির্বাচন নিয়ন্ত্রণ কক্ষ থেকে জেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত প্রার্থীদের ফলাফল ঘোষণা করেন। বোদা পৌরসভায় মোট ভোটার সংখ্যা ছিল ১৩ হাজার ১৬৪ জন। নির্বাচনে মোট ভোট সংগ্রহ (কাস্ট) হয়েছে ১১ হাজার ২২৯টি। ফলাফল ঘোষণার সময় জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল, পুলিশ সুপার মো. গিয়াসউদ্দিন আহামদ, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহামুদ হাসান, উপজেলা নির্বাচন কর্মকর্তা বিজয় চন্দ্র বর্মনসহ জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা, ইলেকট্রনিক ও প্র‌িন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আরও সংবাদ