1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ঠাকুরগাঁওয়ে পৃথক দুর্ঘনায় ২ জন নিহত

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০১৮

মোঃ আবু সালেহ্ মুসা: (ঠাকুরগাঁও প্রতিনিধি): ঠাকুরগাঁওয়ে পৃথক দুর্ঘনায় ২ জন নিহত হয়েছেন। জানা গেছে, অরণি তেলের কারখানায় মেশিনের চাপায় মাসুম ইসলাম (২২) নামের এক যুবক নিহত হয়েছে। শনিবার সন্ধ্যায় সদর উপজেলার আকচা ইউনিয়নের পল্টন নামকস্থানে একটি (এনজিও) ইএসডিও’র ব্যবসায়ী প্রতিষ্ঠান অরণি সরিষার তেল কারখানায় এ দূর্ঘটনা ঘটে।
নিহত মাসুম ঠাকুরগাঁও রহিমানপুর ইউনিয়নের হরিহরপুর গ্রামের আবু বক্করের ছেলে বলে জানা গেছে।
ফায়ার সার্ভিস কর্মকর্তা ও পুলিশ জানান, কাজ করার সময় নিহত মাসুম সরিষার তেল মাড়াইয়ের মেশিনটিতে জড়িয়ে যায়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে মেশিনের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।
এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কেন এ ধরনের দূর্ঘটনা ঘটেছে তা খুতিয়ে দেখা হচ্ছে।
এদিকে ঠাকুরগাঁও শহরে রিক্সা ও ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকসহ হেলপারকে আটক করেছে পুলিশ ।
শনিবার দুপুর ২টার দিকে শহরের বিজিবি ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন: শোভন (২৪) শহরের নিশ্চিন্তপুর এলাকার প্রয়াত গাওসুল আজমের ছেলে ও অপরজন রিক্সা চালক (৩০)। তাৎনিকভাবে নাম পাওয়া যায়নি। আটক ট্রাকের হেলপার তোয়াবুর রহমান (৩৫)।
প্রত্যদর্শীরা জানান, শহরের বাসস্ট্যান্ড থেকে রিক্সায় করে শোভন বাড়িতে যাচ্ছিল। পথে বিজিবি ক্যাম্পের সামনে পৌছলে পঞ্চগড় থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি ট্রাক পেছন দিক থেকে রিক্সাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে শোভন মারা যায়। পরে ট্রাকটি না থেমে রিক্সাটিসহ ও রিক্সা চালককে টেনে হিচড়ে প্রায় তিন কিলোমিটার খোচাবাড়ি নামক এলাকা পর্যন্ত নিয়ে যায়। এরপর সেখানে রিক্সা চালকের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন ট্রাক সহ হেলপারকে আটক করে পুলিশে দেয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) মো. কফিল উদ্দীন বলেন, এ ঘটনার মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ