শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ

ঠাকুরগাঁওয়ে পৃথক দুর্ঘনায় ২ জন নিহত

ইবার্তা ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০১৮

মোঃ আবু সালেহ্ মুসা: (ঠাকুরগাঁও প্রতিনিধি): ঠাকুরগাঁওয়ে পৃথক দুর্ঘনায় ২ জন নিহত হয়েছেন। জানা গেছে, অরণি তেলের কারখানায় মেশিনের চাপায় মাসুম ইসলাম (২২) নামের এক যুবক নিহত হয়েছে। শনিবার সন্ধ্যায় সদর উপজেলার আকচা ইউনিয়নের পল্টন নামকস্থানে একটি (এনজিও) ইএসডিও’র ব্যবসায়ী প্রতিষ্ঠান অরণি সরিষার তেল কারখানায় এ দূর্ঘটনা ঘটে।
নিহত মাসুম ঠাকুরগাঁও রহিমানপুর ইউনিয়নের হরিহরপুর গ্রামের আবু বক্করের ছেলে বলে জানা গেছে।
ফায়ার সার্ভিস কর্মকর্তা ও পুলিশ জানান, কাজ করার সময় নিহত মাসুম সরিষার তেল মাড়াইয়ের মেশিনটিতে জড়িয়ে যায়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে মেশিনের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।
এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কেন এ ধরনের দূর্ঘটনা ঘটেছে তা খুতিয়ে দেখা হচ্ছে।

এদিকে ঠাকুরগাঁও শহরে রিক্সা ও ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকসহ হেলপারকে আটক করেছে পুলিশ ।
শনিবার দুপুর ২টার দিকে শহরের বিজিবি ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন: শোভন (২৪) শহরের নিশ্চিন্তপুর এলাকার প্রয়াত গাওসুল আজমের ছেলে ও অপরজন রিক্সা চালক (৩০)। তাৎনিকভাবে নাম পাওয়া যায়নি। আটক ট্রাকের হেলপার তোয়াবুর রহমান (৩৫)।

প্রত্যদর্শীরা জানান, শহরের বাসস্ট্যান্ড থেকে রিক্সায় করে শোভন বাড়িতে যাচ্ছিল। পথে বিজিবি ক্যাম্পের সামনে পৌছলে পঞ্চগড় থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি ট্রাক পেছন দিক থেকে রিক্সাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে শোভন মারা যায়। পরে ট্রাকটি না থেমে রিক্সাটিসহ ও রিক্সা চালককে টেনে হিচড়ে প্রায় তিন কিলোমিটার খোচাবাড়ি নামক এলাকা পর্যন্ত নিয়ে যায়। এরপর সেখানে রিক্সা চালকের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন ট্রাক সহ হেলপারকে আটক করে পুলিশে দেয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) মো. কফিল উদ্দীন বলেন, এ ঘটনার মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরও সংবাদ