শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৩:৩৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
মডেল মসজিদ ও শেখ হাসিনার দূরদর্শিতা সারা বছর শিক্ষা কার্যক্রম চালু রাখতে হবে ‘শিক্ষা চ্যানেল’ দেশেই হবে ভ্যাকসিন উৎপাদন : প্রধানমন্ত্রী তামাক, ধূমপান, জর্দা ও গুল প্রাণঘাতী নেশা : প্রধানমন্ত্রী আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নবীন -প্রবীণদের কাছে ভিডিও শুভেচ্ছা বার্তা আহবান হেফাজত নেতার আড়ালে ‘আনসার আল ইসলাম’ জঙ্গি : চট্টগ্রামে গ্রেপ্তার টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) বাস্তবায়নে শীর্ষ তিনে বাংলাদেশ কমপক্ষে তিনটি করে গাছ লাগান : প্রধানমন্ত্রী মামলা-মোকদ্দমার প্রাথমিক জ্ঞান ও ভোগান্তি এড়াতে করণীয় পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় নাসিরসহ ৩ জন গ্রেফতার

ক্ষতিগ্রস্ত পল্লীবিদ্যুৎ কর্মীরা পেলেন প্রধানমন্ত্রীর উপহার

সুভাষ হিকমত
আপডেট : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
PM Chatroligue

গাইবান্ধার সাঘাটা উপজেলায় পল্লী বিদ্যুতের কাজ করতে গিয়ে হাত-পা ক্ষতিগ্রস্ত হয়েছে, এমন কর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তাদের মাঝে ১০ কেজি চাল, ডাল, তেল, চিড়া, চিনি, নুডলস ও শীতবস্ত্র পৌঁছে দেন সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিঠুন কুন্ড।
শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়ন পরিষদ থেকে এই উপহার সামগ্রী বিতরণ করা হয় ।
এ সময় উপস্থিত ছিলেন সাঘাটা উপজেলা প্রকৌশলী ছাবিউল ইসলাম ও কচুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিঠুন কুন্ড জানান, প্রধানমন্ত্রীর উপহার ও শীত বস্ত্রসহ আপনাদের জন্য আমার দফতরে দেয়ার মতো যা ছিল, প্রাথমিক ভাবে সেগুলো দেয়া হলো। আগামীতেও আপনাদের সহযোগিতা করার চেষ্টা করব।
অনুষ্ঠানে সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর বলেন, চিন্তার কোনো কারণ নেই। সরকার আপনাদের পাশে আছে। যে কোনো প্রয়োজনে আমাদের সঙ্গে যোগাযোগ করবেন। আমরা আপনাদের সার্বিক সহযোগিতা করব।


এ বিভাগের আরও সংবাদ