1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ভ্যানচালক শিশু শম্পার পরিবার পেল প্রধানমন্ত্রীর দেয়া ঘর ও দোকান

সুভাষ হিকমত : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

জামালপুরের ভ্যানচালক শিশু শম্পা ও তার পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া উপহার একটি থাকার ঘর ও দোকান প্রদান করা হয়েছে। রোববার (৩১ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার নাকাটি গ্রামে শম্পার পরিবারের বসবাসের জন্য একটি পাকা ঘর ও একটি দোকান উদ্বোধন করেন জামালপুরের জেলা প্রশাসক।
জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেন, ভ্যান চালিয়ে শিশু শম্পা তার বাবার চিকিৎসা ও পরিবারের ভরণপোষণ করছে বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে আসলে তিনি এই পরিবারের সব দায়িত্ব নেন। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই পরিবারের জন্য একটি পাকা ঘর, দোকান ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শিশু শম্পার লেখাপড়া ও দুর্ঘটনায় আহত বাবার চিকিৎসার সব দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী। শম্পার বাবার চিকিৎসা এখনো চলছে।
 
তিনি আরও বলেন, পরিবারটির জীবিকা নির্বাহের জন্য একটি দোকান করে দেয়া হয়েছে। তাছাড়াও নিয়মিতভাবে সরকারি অন্যান্য সুযোগ-সুবিধা তাদের দেয়া হবে। সহায়তা পেয়ে শম্পার মা নেবুজা বেগম প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।
ঘর ও দোকান উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা বেগম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতিকুর রহমান ছানা প্রমুখ।


সর্বশেষ - জাতীয় সংবাদ