সোমবার, ১০ মে ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন

ভ্যানচালক শিশু শম্পার পরিবার পেল প্রধানমন্ত্রীর দেয়া ঘর ও দোকান

সুভাষ হিকমত
আপডেট : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

জামালপুরের ভ্যানচালক শিশু শম্পা ও তার পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া উপহার একটি থাকার ঘর ও দোকান প্রদান করা হয়েছে। রোববার (৩১ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার নাকাটি গ্রামে শম্পার পরিবারের বসবাসের জন্য একটি পাকা ঘর ও একটি দোকান উদ্বোধন করেন জামালপুরের জেলা প্রশাসক।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেন, ভ্যান চালিয়ে শিশু শম্পা তার বাবার চিকিৎসা ও পরিবারের ভরণপোষণ করছে বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে আসলে তিনি এই পরিবারের সব দায়িত্ব নেন। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই পরিবারের জন্য একটি পাকা ঘর, দোকান ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শিশু শম্পার লেখাপড়া ও দুর্ঘটনায় আহত বাবার চিকিৎসার সব দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী। শম্পার বাবার চিকিৎসা এখনো চলছে।

 

তিনি আরও বলেন, পরিবারটির জীবিকা নির্বাহের জন্য একটি দোকান করে দেয়া হয়েছে। তাছাড়াও নিয়মিতভাবে সরকারি অন্যান্য সুযোগ-সুবিধা তাদের দেয়া হবে। সহায়তা পেয়ে শম্পার মা নেবুজা বেগম প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।

ঘর ও দোকান উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা বেগম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতিকুর রহমান ছানা প্রমুখ।


আরও সংবাদ