1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

স্পেনে যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার ব্রাজিলিয়ান তারকা আলভেস

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩

ব্রাজিলিয়ান ফুটবল খেলোয়াড় দানি আলভেসকে স্পেনে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বার্সেলোনার একটি নাইট ক্লাবে গত ৩১ ডিসেম্বরের এক ঘটনায় অভিযোগ এসেছে বার্সার সাবেক এই তারকার বিরুদ্ধে।

ঘটনার বিস্তারিত কিছু জানাতে রাজি হয়নি পুলিশ। তবে এটুকু জানা গেছে, আলভেসকে এখন কাঠগড়ায় দাঁড়াতে হবে, অভিযোগের পরিপ্রেক্ষিতে সিদ্ধান্ত নেবেন বিচারক।

শুক্রবার সকালে আলভেজ থানায় যাওয়ার পর জিজ্ঞাসাবাদ শেষে তাকে আটক করে পুলিশ। এর আগে ঘটনার দুদিন পর সেই নারী আলভেজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগটি সামনে নিয়ে আসেন।

অভিযোগকারী নারীর দাবি, তার অনুমতি ছাড়াই আলভেজ তাকে স্পর্শ করেছেন। ওই নারীর অভিযোগের ভিত্তিতে ব্রাজিলিয়ান ফুটবলারের বিরুদ্ধে বিচার বিভাগীয় তদন্ত চলছে। যদিও শুরু থেকে অভিযোগ অস্বীকার করে আসছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

৩৯ বছর বয়সী আলভেস বিশ্ব ফুটবলের বড় তারকাদের একজন। বার্সেলোনা ক্লাবে তিনি কিংবদন্তি। এছাড়া খেলেছেন জুভেন্টাস এবং প্যারিস সেন্ট-জার্মেইসহ বেশ কয়েকটি অভিজাত ক্লাবে। তিনি বর্তমানে মেক্সিকান ক্লাব পুমাসে আছেন। জাতীয় দল ব্রাজিলের হয়ে গত বিশ্বকাপেও খেলেছেন এই ডিফেন্ডার।


সর্বশেষ - জাতীয় সংবাদ