শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:২৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ

ভোলায় বিএনপির মানববন্ধন। দুই যুবদল নেতা আটক

ইবার্তা ডেস্ক
আপডেট : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮

মামুনুর রশিদ টিটু, ভোলা প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপির ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ভোলা জেলা বিএনপির আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে পুলিশের সাথে সংঘর্ষ হয়েছে।
জেলা বিএনপি সভাপতি ও কেন্দ্রীয় সদস্য গোলাম নবী আলমগীর এর নেতৃত্বে সদর রোড মহাজনপট্টি রাস্তায় মানববন্ধনে পুলিশের সাথে বিক্ষিপ্ত সংঘর্ষ হলে পুলিশ লাঠিচার্জ করে নেতা-কর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

পরে বিএনপির নেতা-কর্মীরা একত্রিত হয়ে বিক্ষোভ মিছিল করার চেষ্টা করলে পুলিশ লাঠিচার্জ করে পৌর যুবদল সভাপতি ফারুক সিকদার ও যুবদল নেতা আব্দুল কাদের সেলিমকে আটক করে। বর্তমানে ভোলাতে আরো অধিক সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরও সংবাদ