বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৫ পূর্বাহ্ন

টাঙ্গাইলে মন্দিরে অগ্নিসংযোগের গুজব

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে ২৪ ফেব্রুয়ারি ২টি কালী মন্দিরে দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করেছে এই মর্মে দুটি সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। কিন্তু অনুসন্ধানে এমন কোনো ঘটনার সত্যতা জানা যায় নি। তাই গুজব ছড়িয়ে উত্তেজনা ও হামলার পরিকল্পনা করা হচ্ছে কিনা তা নিয়ে স্থানীয় এলাকাবাসীর মধ্যে উৎকণ্ঠা রয়েছে।

পুলিশ ও এলাকবাসী সূত্রে জানা যায়, শনিবার ভোর রাতে টাঙ্গাইলের বেকড়া উপজেলার আটগ্রাম ইউনিয়নের বেকড়া সিদ্ধেশ্বরী কালী মন্দিরে এবং ধুবড়িয়া ইউনিয়নের চকগদাধর কালী মন্দিরে দুবৃর্ত্তরা আগুন বলে গুজব রটনা করা হয়। তবে মন্দির দুটি পরিদর্শনে এমন কোন আলামত পরিলক্ষিত হয় নি।

স্থানীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করা হলে জানা যায় উপজেলার ১২টি ইউনিয়নে সব কয়টি মন্দিরে পুলিশ মোতায়েনসহ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) খান হাসান মোস্তফা জানান, প্রতিটি পুজা মন্ডপসহ গুরুত্বপূর্ণ স্থাপনায় পুলিশি তৎপড়তা বাড়ানো হয়েছে।

এ নিয়ে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের কয়েকজনের সাথে আলাপকালে তারা টাঙ্গাইলের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যের কথা উল্লেখ করে প্রশাসনসহ সকলকে সচেতন থাকার আহ্বান জানান।


আরও সংবাদ