বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০১:০১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ মুজিববর্ষে প্রাপ্তি ও প্রত্যাশা হাসি ফিরেছে পাট চাষিদের মুখে বাংলাদেশের পুঁজিবাজার বিশ্বসেরা : ব্লুমবার্গের প্রতিবেদন

৫ হাজার কোটি টাকা ব্যায় নির্মিত হতে যাচ্ছে ভোলা-বরিশাল ব্রীজ

ইবার্তা ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৮

মামুনুর রশিদ টিটু, ভোলা প্রতিনিধি: স্বপ্ন নয়, এবার বাস্তবে রুপ নিতে যাচ্ছে ভোলা-বরিশাল ব্রীজ। এই ব্রীজ নির্মান করতে প্রায় ৫ হাজার কোটি টাকা খরচ হবে বলে ধারনা করা হচ্ছে। গতকাল শনিবার দুপুরে ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ উপলক্ষে এক আলোচনা সভা শেষে এ কথা বলেন সেতু বিভাগের চীফ কন্সসালটেন্ট নিরমাল্য বঙ্গপাধ্যায়।

আলোচনা সভার সভাপতিত্ব করেন বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহাম্মেদ। সভায় উপস্থিত ছিলেন সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সেতু বিভাগের চীফ কন্সসালটেন্ট নিরমাল্য বঙ্গপাধ্যায় ও জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন। এছাড়াও সভায় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা সহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

চীফ কন্সসালটেন্ট নিরমাল্য বঙ্গপাধ্যায় তার বক্তব্যে বলেন, ভোলার ভেদুরিয়া হতে বরিশালের লাহারহাট পর্যন্ত প্রায় ৯ কিলোমিটার দৈর্ঘ্য ব্রীজ নির্মান করা হবে। চিনের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের ব্রীজটি নির্মানের কাজ করার কথা রয়েছে।

সভা শেষে বাণিজ্য মন্ত্রী সহ অন্যান্য অতিথিরা ব্রীজের সম্ভাব্যস্থান পরিদর্শন করেন। পরিদর্শন শেষে বাণিজ্যমন্ত্রী বলেন, ভোলা-বরিশাল ব্রীজ বাস্তবায়নের কাজ এগিয়ে চলছে। এর ফলে ভোলার মানুষ আজ আনন্দিত। এজন্য আমরা বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।


আরও সংবাদ