মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
স্বৈরাচার জিয়ার নির্দেশে ঢাকা, কুমিল্লা ও বগুড়া কারাগারে ২০৯ জনের ফাঁসির তালিকা মুশতাক-সামি-তাসনিম খলিল গংদের বাকস্বাধীনতার নমুনা বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত ১ মার্চ জাতীয় বীমা দিবসে প্রধানমন্ত্রী যা বললেন ঐতিহাসিক ‘৭ মার্চ’ উদযাপনে হঠাৎ বিএনপির বোধদয় কেন? শিক্ষার উন্নয়ন ও প্রসারে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ এবং চ্যালেঞ্জ দেশ-বিরোধী চক্রান্ত ও বাক স্বাধীনতার সীমারেখা কিশোর-মুশতাকের জামিন নাকচ যে কারনে : একই চক্রে তাসনিম খলিল-সামি স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ বাংলাদেশের মার্কিন দূতাবাস এবং ঢাকাস্থ বিভিন্ন দেশের রাষ্ট্রদূতদের বিবৃতি লিখে দিলো কে?

ভারতের উপহারের টিকার বিরুদ্ধে প্রচারণা চালিয়ে নিজেই টিকা নিলেন জাফরুল্লাহ, দিলেন বিএনপি নেতাদের নেওয়ারও পরামর্শ

সুভাষ হিকমত
আপডেট : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

“আমি বিএনপির নেতাদের বলছি, আপনারা এসে টিকা নিন, অসুস্থ হয়ে গেলে আন্দোলন করবেন কিভাবে? তাই সুস্থ থাকতে টিকা নিতে হবে। আপনারা যদি ভয় পান, আমি সাথে থাকবো। আপনারা বরং দাবি করেন সাধারণ মানুষকে আরো ব্যাপকভাবে টিকা দেওয়া হউক। সরকারকে ধন্যবাদ এত দ্রুত সময়ে টিকার কার্যক্রম গ্রহণ করার জন্য।”

গতকাল এমনিভাবেই একটি বেসরকারি টিভির লাইভে বললেন একসময়ে বন্ধ রাষ্ট্র ভারতের উপহারের টিকার বিরুদ্ধে বলে যাওয়া গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ।

 

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই নানা প্রতিক্রিয়া জানাচ্ছেন। জাফরুল্লাহকে সমালোচনা করে অনেকেই বলছেন সকল গুজবকে নাকচ করে করোনা মোকাবেলায় এই টিকা নিতে। উল্লেখ্য, অক্সফোর্ডের আবিষ্কৃত ভারতের সেরাম ইনিস্টিটিউট ২০ লাখ ডোজ টিকা ফ্রিতে ও ৫০ লাখ ডোজ টিকা স্বল্পমূল্যে দিয়েছে বাংলাদেশকে।


আরও সংবাদ