বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:২৫ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
প্রাথমিকের সব শিক্ষক ১৩তম গ্রেডে: জানিয়েছে অর্থ মন্ত্রণালয় জীবিত বীর মুক্তিযোদ্ধাদের কাছে যাবে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা চিঠি ঢাবির শতবর্ষ উপলক্ষে আজ আন্তর্জাতিক সম্মেলন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাকরিচ্যুত প্রবাসীদের জন্য সরকার বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছে : প্রধানমন্ত্রী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন ২০৩৫ সাল নাগাদ বাংলাদেশ হবে বিশ্বের ২৫তম বৃহৎ অর্থনীতির দেশ: প্রধানমন্ত্রী টিকা রাখা হচ্ছে তেজগাঁওয়ের ইপিআই স্টোর ভারতের উপহারের টিকা এখন দেশের মাটিতে। “বিএনপিকে টিকা দেয়ার ক্ষেত্রে অগ্রাধিকার দেয়া হবে” শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী

রাণীনগরে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভা

ইবার্তা ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ৮ মার্চ, ২০১৮

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ ‘‘মান সম্মত শিক্ষা, শেখ হাসিনার দীক্ষা” এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে নওগাঁর রাণীনগরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগের আয়োজনে উপজেলা পরিষদের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের শহীদ মিনার এলাকায় শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থী অংশ গ্রহণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।


আরও সংবাদ