রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ

৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষনকালে ধর্ষক আটক

ইবার্তা ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮

মোঃ আবু সালেহ্ মুসা, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ময়না নামে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষণকালে ধর্ষককে আটক করেছে এলাকাবাসি।
জানা যায়, ময়না রাণীশংকৈল পৌর সভার মৃত আব্দুর রহিমের মেয়ে সে মহলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।
আজ বুধবার বিকেলে স্কুল শেষে মেয়েটি বাড়িতে যাওয়ার পথে মহলবাড়ী এলাকার থেকে রংপুরিয়া বস্তির কামাল হোসেন এর ছেলে ভাঙ্গারী ব্যবসায়ি মোঃ তুহিন মেয়েটিকে ফুসলিয়ে তার বাসায় নিয়ে গিয়ে ধর্ষন করে । এ সময়ে ময়নার চেচামেচিতে এলাকার লোকজন এসে ধর্ষক তুহিনকে আটক করে পুলিশে জমা দেয়।
ঘটনা স্থল থেকে রক্তাক্ত অবস্থায় ময়নাকে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে দায়িত্বে থাকা ডাক্তার দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠান।
রাণীশংকৈল থানা পুলিশ ঘটনার সততা স্বীকার করে বলেন, আসামি আটক করেছি ।

থানা সুত্রে জানা যায়,মৃত-আব্দুর রহিমের স্ত্রী মোরসেদা বাদী হয়ে গত ৭মার্চ বুধবার, ধারা ২০০০ এর নারী সংশোধন (২০০৩)
নারী ও শিশু নির্যাতন আইনের ৯(১) ধারায় মামলা রুজু করেন ।


আরও সংবাদ