1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

নওগাঁ থেকে রাজশাহী বিমানবন্দর পর্যন্ত চার লেন মহা-সড়কের উন্নয়ন কাজ শুরু

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ১৪ মার্চ, ২০১৮
রাজশাহী বিমানবন্দর

নওগাঁ’র ঢাকা মোড় হতে চৌমাশিয়া হয়ে রাজশাহী বিমানবন্দর পর্যন্ত প্রায় ৭৪ কিলোমিটার সড়ক প্রশস্ত ও উন্নীতকরণ কাজ শুরু হয়েছে। আঞ্চলিক মহাসড়ক যথাযথ মান ও প্রশস্থতায় উন্নীতকরণ প্রকল্পের আওতায় পূর্ব নওগাঁর ঢাকা মোড় থেকে চৌমাশিয়া হয়ে রাজশাহী বিমানবন্দর পর্যন্ত প্রায় ৭৪ কিলোমিটার সড়ক প্রশস্থ ও উন্নীতকরন কাজ শুরু হয়েছে। আঞ্চলিক মহা-সড়ক যথাযথ মান ও প্রশস্থতায় উন্নীতকরন প্রকল্পের আওতায় পূর্ব নওগাঁর ঢাকা রোড থেকে তাজের মোড় হয়ে চৌমাশিয়া পর্যন্ত সাড়ে ১৭ কিলোমিটার সড়ক প্রশস্থকরন ও উন্নীতকরন কাজ শুরুর মধ্য দিয়ে এই প্রকল্পের কাজ শুরু হলো
নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কাজের উদ্বোধন করেন।
আজ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. হামিদুল হকের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, ঠিকাদারী প্রতিষ্ঠান কামাল এসোসিয়েটস-এর ব্যবস্থাপনা পরিচালক এম কে এম কামাল উদ্দিন, নওগা সদর আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল, নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুর আল মামুন বক্তব্য রাখেন।
নওগাঁ সড়ক ও জনপথ বিভঅগের নির্বাহী প্রকৌশলী হামিদুল হক জানান এ প্রকল্পটি বাস্তবায়ন করতে ৪শ ৩৮ কোটি টাকা ব্যয় হবে


সর্বশেষ - জাতীয় সংবাদ