1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

প্রধানমন্ত্রীর আগমনে উৎসব মুখর ঠাকুরগাঁও: রাতে বিলবোর্ড ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা।

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮

মোঃ আবু সালেহ্ মুসা, হরিপুর, (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ২৯ মার্চ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁওয়ে সফরকে কেন্দ্র করে হরিপুর উপজেলায় এক ধরনের উৎসব বিরাজ করছে। প্রধানমন্ত্রী উপজেলার হরিপুর ফায়ার সার্ভিস ষ্টেশন ভবন’সহ একাধিক উন্নয়ন কাজের উদ্ধোধন করবেন। কিন্তু আগমন উপলক্ষে লাগানো বিলবোর্ড রাতের আধাঁরে ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা।
এ ব্যাপারে সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম শামীম ফেরদৌস টগর বলেন, প্রধানমন্ত্রীর আগমনের বার্তা নিয়ে আজ সকাল থেকে উপজেলার ইউনিয়ন পাড়া মহল্লায় যেখানেই প্রচারনাই যাচ্ছি জনসাধারনের ব্যাপক সাড়া পাচ্ছি। ঠাকুরগাঁও জেলাসহ হরিপুর উপজেলা ও বিভিন্ন জেলা থেকে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি থাকবে প্রধানমন্ত্রীর জনসভায়। কিন্তু বিভিন্ন জায়গায় লাগানো পোষ্টার ও বিলবোর্ডগুলো ছিড়ে ফেলা হয়েছে।
জানা যায়, হরিপুর উপজেলার কাঁঠালডাংগী বাজারে পার্টি অফিসের সামনের ও প্রধান সড়কের পাশে লাগনো বিলবোর্ডগুলো রাতের আধারে ছিড়ে ফেলা হয়েছে।
জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, ত্র্যাডঃ মোস্তাক আলম টুলু বলেন, ২৯ মার্চ ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ প্রধানমন্ত্রীর আগমনের প্রচার-প্রচারনার জন্য গতকাল বৃস্থপতিবার বিলবোর্ডগুলো লাগানো হয়েছিলো কিন্তু আওয়ামীলীগ বিরোধী কুচক্রি মহল রাঁতের আধাঁরে বিভিন্ন জায়গার বিলবোর্ড ছিড়ে ফেলেছে।
এদিকে দীর্ঘ ১৭ বছর পর আগামী ২৯ মার্চ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও সফরকে কেন্দ্র করে হরিপুর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ব্যাপক প্রচার প্রচারণায় চালিয়েছেন। প্রধানমন্ত্রীর এ সফরে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কিছু দাবি তুলে ধরার কথা জানা গেছে। সেগুলো হলো, ঠাকুরগাঁও-ঢাকা আন্তনগর ট্রেন, বিমানবন্দর চালু, কৃষি ভিত্তিক ইপিজেড, একটি পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজ, বন্ধ হওয়া রেশম কারখানা পুনরায় চালু করা।


সর্বশেষ - জাতীয় সংবাদ

নির্বাচিত

বঙ্গবন্ধু টানেল এখন বাস্তবতা : ৯২ ভাগ কাজ সম্পন্ন

টিসিবির পণ্য পাওয়া যাবে ফ্যামিলি কার্ড ছাড়াও 

সৌদিতে প্রথমবারের মতো হাজিদের সেবায় ৩ নারী

চট্টগ্রাম, কক্সবাজার, রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবানে স্থানীয় যুবক ও মিয়ানমারের রোহিঙ্গা তরুণীদের মধ্যে বিয়ের হার অনেক বেড়ে গেছে। এর আগে উচ্চ আদালত থেকে রোহিঙ্গা বিয়ে করার বিষয়ে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। এ অবস্থায় বিভাগের চার জেলায় বিয়ে নিবন্ধনের বিষয়ে কাজিদের প্রতি বিশেষ নির্দেশ জারি করেছে সরকার। তবে মাঠ পর্যায়ে কাজীদের মধ্যে এই প্রজ্ঞাপন এখনো পৌঁছায়নি।

প্রকাশ্যে পুলিশ হত্যার নির্দেশ দিলেন বিএনপি নেত্রী নিপুণ রায়

কমলা চাষে নীরব বিপ্লব, সফল হচ্ছেন উদ্যোক্তারা

আশ্রয়ণ প্রকল্প: আরও ২২ হাজার ভূমিহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর

ভোটের হাওয়া: প্রতীক পেয়েই স্মার্ট প্রচারণায় প্রার্থীরা

বান্দরবানের সর্পভুক ও সর্বভুকরা 

নওগাঁর তিন রাজাকারের ফাঁসির রায়