1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বাইক চালিয়ে সচিবালয়ে সাদামাটা মাশরাফি

সুভাষ হিকমত : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

ক্রিকেটের পাশাপাশি মোটরসাইকেল প্রীতি রয়েছে মাশরাফি বিন মর্তুজার। ২২ গজের পাশাপাশি সময়-সুযোগ পেলে রাস্তায়ও ঝড় তুলেন ‘নড়াইল এক্সপ্রেস’।
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়কত্ব ছাড়ার পর দীর্ঘদিন ধরে ক্রিকেটে অনিয়মিত মাশরাফি। তার মধ্যে নড়াইল-২ আসন থেকে সাংসদ নির্বাচিত হওয়ায় তার কাঁধে দায়িত্বও বেড়েছে ঢের।
এদিকে রাজধানীতে জ্যাম যেন নিত্যনৈমত্তিক ব্যাপার। ঠিক সময়ে গন্তব্যে পৌঁছাতে হিমশিম খেতে হয় সাধারণ কর্মজীবি মানুষদের। এবার সেই সাধারণ মানুষদের কাতারে দেখা গেলো মাশরাফিকে।
কোনো প্রকার ‘ভিআইপি’ সুবিধা না নিয়ে মোটরসাইকেলে চড়ে সচিবালয়ে গেলেন দেশের ক্রিকেটের অন্যতম নায়ক।
 
কমলা রঙের পাঞ্জাবি, কালো হেলমেট পরে জ্যামের মধ্যে বাইকের ড্রাইভিং সিটে বসা মাশরাফির ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সঙ্গে তার পেছনে বসা আরেকজন। জ্যামের মধ্যে বাইকে বসে যেন ‘অপেক্ষার প্রহর’ গুণছেন দু’জনে।
মাশরাফির ছোট ভাই মোরসালিন মর্তুজা দু’টি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, নড়াইলের উন্নয়নের জন্য সচিবালায়ের উদ্দেশে। চেনা যায়?
সোমবার (২২ মার্চ) সচিবালয়ে জরুরি কাজ ছিলো জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল থেকে আওয়ামী লীগের ব্যানারে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফির। জ্যামের কারণে দ্রুত গন্তব্যস্থলে পৌঁছানোর স্বার্থে নিজে মোটরসাইকেল চালিয়ে যথাসময়ে সচিবালয়ে পৌঁছান তিনি।
মাশরাফির সেই সময়কার এই দু’টি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
 
এদিকে সাকিব আল হাসান ইস্যুতে ইতিমধ্যে টালমাটাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই টালমাটাল ক্রিকেট বোর্ড নিয়ে এবার মুখ খুলছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।
দেশের জনপ্রিয় এবং সফলতম সাবেক এই অধিনায়ক বিসিবি কর্মকর্তাদের অহেতুক বিদেশ সফর, অফিস না করা, তাকে দল থেকে বাদ দেয়াসহ নানা বিষয়ে মুখ খুলেছেন। মাশরাফি এসব বিষয়ে কথা বলেন বেসরকারি টেলিভিশন ৭১ টিভির খেলাযোগ অনুষ্ঠানে।
অনুষ্ঠানটির একটি প্রোমো অনলাইনে এসেছে, যেখানে মাশরাফিকে বলতে দেখা গেছে, যে মানুষগুলো কথা বলতেছে, ওদের অবদান কী? অবদানগুলো যদি আমি তুলে ধরি, সেইটা তো খারাপ হয়ে যাবে। একটা ওয়ার্ল্ডকাপে ৫০ জন যাচ্ছেন। মাশরাফির চৌদ্দগুষ্টি উদ্ধার করছেন, কিন্তু কেউ কি নিজের টাকায় গেছে নাকি, একটু শোনেন তো!
‘ফিটনেস ইস্যুতে মাশরাফিকে হয়তোবা ওয়েস্ট ইন্ডিজ সিরিজে রাখা হবে না।’- বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের এমন মন্তব্যের বিষয়ে মাশরাফি বলেন, ডেটাগুলো একটু বের করে দেখেন, আমার একটা ফিটনেস টেস্ট ফেল আছে কি না। আমি তো এগুলো ক্যামেরার সামনে এসে বলি নাই। আমাকে বাদ দেয়ার সময় আমার সঙ্গে কোনো আলোচনাই করা হয়নি। অথচ বিসিবি বলছে, আলোচনা হয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ

নির্বাচিত

ছাগু সম্প্রদায় চিরাচরিত স্বভাব অনুযায়ী গুজব ছড়াচ্ছে: আশরাফুল আলম খোকন

ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়াতে শেখ হাসিনার অনুরোধ

পুলিশের ওপর হামলার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নেতা জামান মোল্লা গ্রেফতার

হাজার কোটি টাকার রাজস্ব আদায়ের রেকর্ড করলো দক্ষিণ সিটি

ব্রাহ্মণবাড়িয়ায় গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন, লাভবান হচ্ছে চাষিরা

দ্বিগুণ লাভের আশায় পটল চাষে ঝুঁকছেন চাষিরা

মিয়ানমার নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠক বৃহস্পতিবার

জনস্বাস্থ্য সুরক্ষায় বাংলাদেশের অগ্রযাত্রা 

ফোর-জি নেটওয়ার্ক স্থাপনে ৫০ কোটি ডলার বিনিয়োগ করবে বাংলালিংক

বিদ্যুতের আলোয় বদলে গেছে রাঙ্গাবালী দ্বীপের মৎস্য-কৃষি অর্থনীতি