1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

সালাম নিয়ে দাঁড় করিয়ে সর্বস্ব ছিনতাই, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ১১ মার্চ, ২০২৩

ছিনতাইয়ের প্রস্তুতিকালে রাজধানীর মিরপুর এলাকা থেকে চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা একা কোনো পথচারী দেখলে প্রথমে সালাম দেন, এরপর দাঁড়ালেই ছুরির ভয় দেখিয়ে সব ছিনিয়ে নেন।

শুক্রবার (১০ মার্চ) বিকেলে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন এ তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার (৯ মার্চ) রাতে মিরপুর মডেল থানার স্বাধীন বাংলা মার্কেটের সামনে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি চাকু ও একটি ছোরা উদ্ধার করা হয়। গ্রেফতার চারজন হলেন— উজ্জল হোসেন তালুকদার (২৬), মিজান (২৪), নয়ন (২৬) ও এক কিশোর।

তিনি বলেন, একা কোনো পথচারী দেখলে গ্রেফতাররা প্রথমে সালাম দেন, এরপর দাঁড়ালে সবাই ছোরার ভয় দেখিয়ে সব ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। গ্রেফতার চারজনই চিহ্নিত ছিনতাইকারী ও সংঘবদ্ধ চক্র।

রাতে নির্জন এলাকায় অবস্থান করে। কেউ যাতে সন্দেহ না করে সেজন্য নিজেদের মধ্যে কিছুটা দূরত্ব রেখেই দাঁড়িয়ে থাকে। এরপর একা কোনো পথচারী সে পথে গেলে তাকে সালাম দেন। সালাম পেয়ে পথচারী দাঁড়ালেই বাকি তিনজন আশপাশ থেকে এসে তাকে ছোরার মুখে ঘিরে ধরে। এরপর মোবাইল, মানিব্যাগ নিয়ে পালিয়ে যায়। তাদের মধ্যে গ্রেফতার কিশোর ও নয়নের বিরুদ্ধে তিনটি এবং উজ্জ্বল ও মিজানের বিরুদ্ধে দুটি করে মামলা রয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ