1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

আপত্তিকর ভিডিওটি না ছড়ানোর অনুরোধ অপু-নিরবের!

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ১৩ মার্চ, ২০২৩

অপু বিশ্বাস ও নিরব হোসেন প্রথমবার জুটি বেধে অভিনয় করেছিলেন ‘ছায়াবৃক্ষ’ নামের সরকারি অনুদানের একটি সিনেমায়। ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে।

এরমধ্যে শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছরপূর্তি উদযাপন উপলক্ষে সিরাজদিখানের একটি অভিজাত রিসোর্টে জমকালো এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেন কর্তৃপক্ষ। এতে অতিথি হিসেবে উপস্থিত হয়ে ‘বিয়াইনসাব আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’ গানের সঙ্গে মঞ্চে পারফর্ম করেন অপু বিশ্বাস ও নিরব।

গানের তালে নেচে নেচে মঞ্চ মাতাচ্ছিলেন অপু-নিরব। গানের এক পর্যায়ে অপুকে কোলে তোলার চেষ্টা করেন নিরব। এ সময়ই ঘটে বিপত্তি। ধপাস করেই উল্টে পরে যান দুজনই।

এতে অপ্রস্তুত হয়ে পড়েন উপস্থিত দর্শক। তবে মঞ্চের অন্যান্যদের সহযোগিতায় নিজেদের সামলে নিয়ে বাকি পারফরম্যান্স শেষ করেন এই জুটি। এরপর সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

এই ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি শেয়ার না করার জন্য অনুরোধ করেন অপু বিশ্বাস। তিনি বলেন, ‘বিনীতভাবে অনুরোধ করবো আপনারা আমার নিজের মানুষ। আমি একজন চিত্রনায়িকা ও আপনাদের বোন হিসেবে অনুরোধ করবো, যেহেতু স্টেজে পারফর্ম করতে গিয়ে স্কাটের কারণে দুজনই পড়ে গেছি। আমাদের একটি অবস্থান রয়েছে, ভালোবাসার মানুষ আছে। আমি বিনীত অনুরোধ করবো, এই জায়গার ভিডিও কেউ ছাড়বেন না। ’

একইভাবে নায়ক নিরব দর্শকের উদ্দেশে বলেন, ‘আমরা আসলে ভালোর চেয়ে খারাপটি দেখতে চাই, দেখাতে চাই। নতুন কিছু বলতে চাই না, পাগলকে সাকো নাড়াতে না করলে পাগল আরও বেশি করে। আপনারা অনেক বিবেকবান, বিষয়টি বুঝেন।’


সর্বশেষ - জাতীয় সংবাদ