1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

টিসিবির পণ্য মজুত করায় ডিলারের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ১৯ মার্চ, ২০২৩

বরিশালে অনিয়ম ও অবৈধভাবে মজুতের অভিযোগে এক টিসিবির ডিলার ও তার সহযোগীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। এ ঘটনায় ডিলারের সহযোগীকে আটক করেছে বিমানবন্দর থানা পুলিশ।

শনিবার (১৮ মার্চ) মহানগর বিমানবন্দর থানায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন।

মামলার আসামিরা হলেন নগরীর কাশিপুরের শিববাড়ির টিসিবির ডিলার হুমায়ন কবির ও তার সহযোগী কাউনিয়া ব্রাঞ্চ রোডের শেখ মামুন মিয়া (৪২)।

টিসিবির সহকারী পরিচালক শতদল সরকার জানান, কাশিপুর বাজারে ডিলার হুমায়ন কবিরের মেসার্স চৌধুরী স্টোর নামের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তিনি টিসিবির ডিলার হিসেবে সরকারি নিয়ম অনুযায়ী মালামাল ক্রয় করেন। শুক্রবার দুপুর ১২টার দিকে ডিজিটাল অ্যাপসের মাধ্যমে ৬৮৮ জনকে পণ্য দেওয়ার কথা থাকলেও ৬২১ জনকে পণ্য দিয়ে বিক্রি বন্ধ করে দেন তারা। তখন বিষয়টি টিসিবি ও সিটি করপোরেশনের প্রশাসনিক কর্মকর্তাকে অবহিত করা হয়।

পরে রাতে টিসিবির ডিলার পয়েন্টে গিয়ে বাকি পণ্য পাওয়া যায়। সেখানে নতুন করে তালাবদ্ধ করে পণ্য সিটি করপোরেশনের প্রশাসনিক কর্মকর্তার উপস্থিতিতে ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. ফরিদ হোসেনের জিম্মায় দেওয়া হয়েছে। এ সময় ডিলারের সহযোগী শেখ মামুনকে আটক করে পুলিশ।

ওসি হেলাল উদ্দিন বলেন, শুক্রবার রাতে টিসিবি ও সিটি করপোরেশনের কর্মকর্তারা টিসিবির বিক্রয় কেন্দ্রে গিয়ে কিছু পণ্য পান। এরপর জনগণ ক্ষিপ্ত হয়ে উঠলে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে একজনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় নগরীর ২৯নং ওয়ার্ডের বাসিন্দা মো. সাইফুল ইসলাম বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


সর্বশেষ - জাতীয় সংবাদ