1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

রমজানে মানবিক উদ্যোগ: ১০ টাকায় পাওয়া যাবে ১৫০০ টাকার পণ্য

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

সুবিধাবঞ্চিতদের জন্য রাজধানীর মিরপুরে চালু হলো সুপারশপ। যেখানে মাত্র ১০ টাকায় মিলছে প্রায় দেড় হাজার টাকার পণ্য। নিত্যপণ্যের পাশাপাশি এখানে পাওয়া যাচ্ছে বিয়ের পোশাকও। আর এই সুযোগ করে দিয়েছে সামাজিক সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশন। এমন উদ্যোগে খুশি সুবিধাবঞ্চিতরা।

সুপার শপ তো দূরের কথা, বাজার থেকেই যারা পণ্য কিনতে হিমশিম খান, তারা মাছ, মাংস, চাল, ডালের পাশাপাশি নামমাত্র মূল্যে পাচ্ছেন খেজুর-ছোলাসহ সব পণ্য। প্রতিদিন সুবিধাবঞ্চিত দেড়শ জন পাবেন এই সুযোগ। কেনাকাটা করা যাবে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত।

জানতে চাইলে বিদ্যানন্দ সুপার শপের সমন্বয়ক তাহমিনা আক্তার বলেন, শুধু সুবিধাবঞ্চিতরা এখানে রমজানে বাজার করতে পারবেন। আশপাশের বড় বড় সুপার শপে যারা সাধারণত বাজার করার সুযোগ পাননা। তারা যখন এখানে এসে বাজার করবেন, তারা সেই আত্মতৃপ্তিটা নিয়ে বাজার করবেন। এই খুশিটা দেয়ার জন্য মূলত আমাদের এই হ্যাপিনেস সুপার স্টোরটা।

পুরো রমজানে একবারই নিত্যপণ্য কিনতে পারবে একজন। এমন উদ্যোগে খুশি সুবিধাবঞ্চিতরা। বিত্তবানদের সাড়া পেলে রমজানের পরও সুপারশপটি চালু রাখার আশা এ বছর একুশে পদক পাওয়া বিদ্যানন্দ ফাউন্ডেশনের।


সর্বশেষ - জাতীয় সংবাদ