1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বাচ্চা কোলে নিয়ে ছিনতাই, আটক ৪ নারী

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

রাজধানীতে ছিনতাই চক্রের চার নারী সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন মনিকা (২০), মিম ওরফে সমলা (১৯), সোহাগী (২০) ও রিতু (২৪)।

বৃহস্পতিবার (২৩ মার্চ) মিরপুর মডেল থানার মিরপুর-১০ নম্বর গোলচত্বরে আল বারাকা হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, দুজনে কোনো পথচারীর মোবাইল ছিনিয়ে পালানোর চেষ্টা করেন। পথচারী তাদের আটকানোর চেষ্টা করলে আশপাশ থেকে মিম ও সোহাগী এসে ঝগড়া বাধিয়ে দেন। আর এই সুযোগে বাকি দুজন লাপাত্তা হয়ে যান।

শুক্রবার (২৪ মার্চ) দুপুরে এসব তথ্য জানান মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন।

তিনি বলেন, গ্রেফতারদের মধ্যে মনিকা ও রিতু কোলে বাচ্চা নিয়ে ঘোরেন আর মিম ও সোহাগী পথচারী সেজে তাদের আশপাশে থাকেন। মনিকা ও রিতু কোনো পথচারীর মোবাইল ছিনিয়ে পালানোর চেষ্টা করেন। পথচারী তাদের আটকানোর চেষ্টা করলে আশপাশ থেকে মিম ও সোহাগী এসে ঝগড়া বাধান। এই সুযোগে বাকি দুইজন লাপাত্তা হয়ে যান।

মনিকার ১৫ মাস বয়সী ও রিতুর ৪ বছর বয়সী ছেলে আছে। তারা তাদের ছেলে কোলে নিয়ে ঘুরেন। এরপর কোনো নারী পথচারী দেখলে তাকে টার্গেট করেন।

ওসি বলেন, সুবিধাজনক কোনো স্থানে গিয়ে টার্গেটের মোবাইল ছিনিয়ে রাস্তা পার হয়ে চলে যান। এরমধ্যে পথচারী চিৎকার শুরু করলে আশপাশে থাকা তাদের চক্রের বাকি সদস্যরা পথচারী সেজে এসে ধাক্কা লেগে বা অন্য কোনো অজুহাতে তার সঙ্গে ঝগড়া বাধিয়ে দেন।

মিরপুর মডেল থানার ওসি মোহসীন আরও বলেন, গতকালও (বৃহস্পতিবার) একই কায়দায় ছিনতাই করেন তারা। ঘটনাস্থল থেকে হাতেনাতে মনিকা, রিতু এবং পথচারী সেজে থাকা তাদের চক্রের আরও সদস্য মিম ও সোহাগীকে গ্রেফতার করা হয়।


সর্বশেষ - জাতীয় সংবাদ