রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৮:৪২ অপরাহ্ন

নৌকায় ভোট চাওয়া রাজনৈতিক অধিকার: প্রধানমন্ত্রী

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ১ এপ্রিল, ২০১৮
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নৌকায় ভোট চাওয়া রাজনৈতিক অধিকার বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শনিবার (৩১ মার্চ) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় সূচনা বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। শেখ হাসিনার সভাপতিত্বে সন্ধ্যা সোয়া ৭টার দিকে বৈঠকটি শুরু হয়।

প্রধানমন্ত্রী পদে থাকাবস্থায় আওয়ামী লীগের জনসভায় তার নৌকা প্রতীকে ভোট চাওয়ার বিষয়ে বিএনপির সমালোচনার জবাবে শেখ হাসিনা বলেন, আমি তো নৌকায় ভোট চাইতেই পারি, কারণ আমি দলের সভানেত্রী, আমি যেখানে যাবো, সেখানেই ভোট চাইবো।

বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতা ব্যবহার করে নিজেদের আখের গুছিয়েছে এমন মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, আমরা লক্ষ্য ঠিক রেখে বাস্তব পরিকল্পনা করার ফলেই দেশের উন্নতি হয়েছে। যারা দেশের উন্নয়ন চায় না তাদের চোখেই উন্নয়ন ধরা পড়ে না।

প্রধানমন্ত্রী আরও বলেন, আমরা ক্ষমতায় এসে পরিকল্পিতভাবে উন্নয়ন কার্যক্রম শুরু করি। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকায় আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে হবে।

জামায়াত- বিএনপির সমালোচনা করে শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত শুধু মানুষ পুড়িয়ে মারে আর সন্ত্রাস-জঙ্গিবাদ সৃষ্টি করে। এটাই তাদের চরিত্র। আমরা যে উন্নয়ন করেছি, তা মানুষের মাঝে তুলে ধরতে হবে।


আরও সংবাদ