বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
গোলাম আজমের ভাগ্নে ও জামাতি টাকায় চলা ছাত্র পরিষদের মুখোশ খুলে যাচ্ছে ! শেখ হাসিনাকে জন্মদিনে মোদী পাঠালেন ফুল, চীনের শুভেচ্ছা জ্ঞাপন পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র

আসামে বাঙালি হঠাও নিয়ে মমতার হুঁশিয়ারি

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ১ এপ্রিল, ২০১৮

নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বাংলা-আসায় সীমানায় অশান্তি হলে তার প্রভাব পড়বে বাংলাতেও। আসামে বাঙালি হঠাও শুরু হয়েছে। আমি বলছি, বাংলার কেউ আসামে থাকলে, তাকে বুকে করে রাখতে হবে। চক্রান্ত করে মানুষকে সরানোর চেষ্টা হচ্ছে। এটা কিছুতেই বরদাস্ত করা হবে না।
তিনি আরও বলেন, কেন্দ্রকে বলছি, আগুন নিয়ে খেলবেন না। ভিন রাজ্যে কাজে গিয়ে যেন কোনো বাঙালি আক্রান্ত না হন। সম্প্রতি বীরভূমের আমোদপুরে এক জনসভায় এসব কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এ সময় তিন তালাক বিরোধী বিল প্রসঙ্গে তিনি বলেন, সব কিছু নিয়ে রাজনীতি করছে বিজেপি। তিন তালাকবিরোধী বিল রাজনৈতিক কারণে এনেছে কেন্দ্র। এই বিলে আরও বিপদে পড়বেন নারীরা। তাদের নিরাপত্তা দিতে পারে তৃণমূল।

প্রস্তাবিত ব্যাঙ্কিং বিল নিয়েও এদিন সরব ছিলেন মমতা। তিনি বলেন, ক্ষুদ্র সঞ্চয়ে সুদ কমিয়ে দেওয়া হয়েছে। এই বিল আসলে সাধারণ মানুষের টাকা লুঠের চেষ্টা।

ভারতীয় জনতা পার্টিকে তীব্র ভাষায় আক্রমণ করে মমতা বলেন, স্বাধীনতা সংগ্রামে বিজেপি কোথায় ছিল? বিজেপি শুধু বিভেদ তৈরি করে, ওদের কথায় কান দেবেন না। ধর্মীয় আন্দোলনে বিজেপি কোথায় ছিল? সূত্র: দৈনিক যুগশঙ্খ


আরও সংবাদ