বুধবার, ২৭ মে ২০২০, ০৩:৩২ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
শতবর্ষে বঙ্গবন্ধু: জুলিও কুরি শান্তি পদকের প্রাসঙ্গিকতা বঙ্গবন্ধুর “জুরিও কুরি শান্তি পুরস্কার” বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক সম্মান স্কুলে যেতে পারতাম না, খুনিরা সবখানে ফলো করতো: রাদওয়ান মুজিব সিদ্দিক শুভ জন্মদিন রাদওয়ান মুজিব সিদ্দিক অনলাইনে কেনাকাটায় নিরাপদ থাকতে কিছু সতর্কতা আরও ৬৯৭০ কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অনুদান চাকরিচ্যুত প্রবাসীদের পুনর্বাসনে জাতিসংঘ, ওআইসি ও ইইউকে বাংলাদেশের চিঠি করোনার প্রভাবে রফতানির তালিকায় যুক্ত হচ্ছে নতুন পণ্য জ্ঞানের জ্যোতি শিক্ষক ডক্টর আনিসুজ্জামান জামায়াতের ভণ্ডামির আরেক প্রমাণ বার্মার ৯৬৯ গ্রুপের রকি বড়ুয়া!

সিফাতউল্লাহর নাতি আসিফ মহিউদ্দিন

ইবার্তা ডেস্ক
আপডেট : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯

অনলাইন ডেস্ক:

বিতর্কিত প্রবাসী ব্লগার আসিফ মহিউদ্দিন হচ্ছিল সিফাতউল্লাহ শেফুদার নাতী। নিজেই এই পরিচয় ফাস করে দিয়েছেন ফেসবুক লাইভে পবিত্র কোরআন শরীফের অবমাননাকারী সিফাতউল্লাহ।

গত বুধবার রাতে লাইভে এসে নুসরাত হত্যাকাণ্ড নিয়ে কথা বলার এক পর্যায়ে চরম উত্তেজিত হয়ে উঠেন তিনি। আর সেইসাথে ইসলাম ও মুসলমানদের উদ্দেশ্যে তার “শব্দবোমা” নামের কুখ্যাত গালিগালাজ এর তুবড়ি ছোটান। কয়েকজন শ্রোতা কমেন্টে তার এ আচরণের প্রতিবাদ জানালে তিনি আরো উত্তেজিত হয়ে ওঠেন এবং টেবিল থেকে কোরআন শরীফ তুলে নিয়ে , পাতা ছিড়ে টয়লেটে ফ্লাশ করে দেন। তারপর আরো উত্তেজিত কন্ঠে শ্রোতাদের উদ্দেশ্যে গালিগালাজ পূর্বক বলেন যে তাদের কারণেই তিনি আর তার নাতী আসিফ মহিউদ্দীন দেশে যেতে পারছেন না। এভাবেই ফাস হয়ে যায় দুজনের আসল সম্পর্ক। উল্লেখ্য যে আসিফ মহিউদ্দীন নিজেও কোরআনের উপরে চায়ের কাপ রেখে একবার ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছিলেন।

বিগত কোটা আন্দোলনের সময়ে “শব্দবোমা” নামের অশ্লীল গালিগালাজ এর কারণে রাতারাতি তারকা বনে যাওয়া সিফাতউল্লাহর এই আচরণে ব্যাপক ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন দেশের সর্বস্তরের ধর্মপ্রাণ জনসাধারণ। অসংখ্য মানুষ তীব্র প্রতিবাদ আর নিন্দা প্রকাশ করেছেন ফেসবুকে। তাকে অবিলম্বে ইন্টারপোলের মাধ্যমে গ্রেফতার এর দাবীও তুলেছেন অনেকেই।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ব্লগারের সাথে যোগাযোগ করা হলে তারা নানা নাতী ব্যাপার নিয়ে নিশ্চিত হওয়া ছাড়া কোন মন্তব্য করতে রাজী হননি। তবে সিফাতউল্লাহর মতো একজন মানসিক রোগীর আচরণ নিয়ে এতো মানুষের হৈচৈ করাটাই অনুচিত বলে মতামত ব্যক্ত করেন তারা।

খবর: রয়টার


আরও সংবাদ