রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ

সারি সারি বৃত্তে মানুষ, ৬০০ পরিবারকে ভাটারা থানার সহায়তা

ইবার্তা ডেস্ক
আপডেট : সোমবার, ৬ এপ্রিল, ২০২০

সামাজিক দূরত্ব রক্ষায় করা হলো সারি সারি বৃত্ত। প্রতি বৃত্তে বসানো হলো একজন মানুষ। বসা মানুষটি চেয়ে ছিলেন কিছু পাওয়ার আশায়। কিছুক্ষণ পর শেষ হলো তার অপেক্ষা। পেলেন ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি পিঁয়াজ ও ১ কেজি আটা। অসহায়, দুস্থ ও কর্মহীন ৬০০ পরিবারকে এভাবে সহায়তা দিল ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের ভাটারা থানা পুলিশ।

শনিবার দুপুরে ভাটারা থানার শুল মাইদ হাইস্কুল প্রাঙ্গণে গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তীর তত্ত্বাবধানে ও ভাটারা থানা পুলিশের উদ্যোগে এই সহায়তা করা হয়।

এদিকে সামাজিক সংগঠন বন্ধু মহলের সহযোগিতায় ২০০ পরিবারকে বাসায় বাসায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে বংশাল থানার কাজীমুদ্দিন সিদ্দিক লেনে, (কসাইটুলী) ২০০ পরিবারকে ৫ কেজি চাউল, ২ কেজি আটা, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি পিঁয়াজ ও ১ টি ডেটল সাবান বাসায় বাসায় বিতরণ করা হয়। এ সময় বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন ফকির ও ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর এম এ মান্নানসহ অন্যরা উপস্থিত ছিলেন।


আরও সংবাদ