বুধবার, ২৭ মে ২০২০, ০৩:০৫ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
শতবর্ষে বঙ্গবন্ধু: জুলিও কুরি শান্তি পদকের প্রাসঙ্গিকতা বঙ্গবন্ধুর “জুরিও কুরি শান্তি পুরস্কার” বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক সম্মান স্কুলে যেতে পারতাম না, খুনিরা সবখানে ফলো করতো: রাদওয়ান মুজিব সিদ্দিক শুভ জন্মদিন রাদওয়ান মুজিব সিদ্দিক অনলাইনে কেনাকাটায় নিরাপদ থাকতে কিছু সতর্কতা আরও ৬৯৭০ কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অনুদান চাকরিচ্যুত প্রবাসীদের পুনর্বাসনে জাতিসংঘ, ওআইসি ও ইইউকে বাংলাদেশের চিঠি করোনার প্রভাবে রফতানির তালিকায় যুক্ত হচ্ছে নতুন পণ্য জ্ঞানের জ্যোতি শিক্ষক ডক্টর আনিসুজ্জামান জামায়াতের ভণ্ডামির আরেক প্রমাণ বার্মার ৯৬৯ গ্রুপের রকি বড়ুয়া!

ভিডিও কলে রাজনৈতিক কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী

ইবার্তা ডেস্ক
আপডেট : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

নিজের রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত দলীয় নেতাকর্মীদের সঙ্গে ভিডিও কলে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হোয়াটসঅ্যাপে ভিডিও কলে কার্যালয়ে উপস্থিত থাকা রাজনৈতিক নেতা ও স্টাফদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এ সময় করোনাভাইরাস মোকাবিলায় সচেতন থেকে স্বাস্থ্যবিধি মেনে চলাফেরার পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের মোবাইলে হোয়াটসঅ্যাপের মাধ্যমে ভিডিও কল করে কথা বলেন। এ সময় রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খানসহ কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তারা।

সায়েম খান সাংবাদিকদের বলেন, করোনা পরিস্থিতিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নেতাকর্মীদের যাতায়াত সীমিত পর্যায়ে। প্রয়োজন ছাড়া কার্যালয়ে জমায়েত না করার নির্দেশনা রয়েছে। এ কারণে দিনের বেলায় নেতাকর্মীদের উপস্থিতি তেমন একটা থাকে না। বিকালের দিকে কিছু নেতাকর্মী আসে।
তিনি জানান, বিকালে তারা রাজনৈতিক কার্যালয়ে অবস্থানকালে তথ্যমন্ত্রী হাছান মাহমুদের মোবাইলে হোয়াটসঅ্যাপে ভিডিও কল দেন প্রধানমন্ত্রী। এ সময় উপস্থিত সবার সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন তিনি। সবাইকে সতর্ক থেকে সামাজিক দূরত্ব মেনে করোনা মোকাবিলায় চলাফেরা করার পরামর্শ দিয়েছেন তিনি।


আরও সংবাদ