বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৫৩ পূর্বাহ্ন

ত্রাণ নিয়ে প্রতিবন্ধী নুরুল ইসলামের নামে গুজব রটানো হয়েছে, সংঘর্ষ হয়েছে জমির বিরোধিতা নিয়ে

ইবার্তা ডেস্ক
আপডেট : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০

গাজীপুরের শ্রীপুর উপজেলার ত্রিহাটি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবন্ধী নুরুল ইসলাম ত্রাণের চাল পাচ্ছেন না, এমন খবর কয়েকটি অখ্যাত অনলাইন পোর্টাল এবং ইউটিউব চ্যানেলে প্রচার করা হয়। এমনকি গাজীপুরের সিটি কর্পোরেশনের ৩৫ নং ওয়ার্ডে এ নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষও হয়েছে বলে প্রচার করা হয়েছে। কিন্তু প্রকৃতপক্ষে এমন কোনো ঘটনাই ঘটেনি।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রতিবন্ধী নরুল ইসলামের প্রতিবন্ধী কার্ডও রয়েছে। তার নামে ১০ টাকা কেজির চালও বরাদ্দ রয়েছে। একথা নিজের মুখেই স্বীকার করেছেন প্রতিবন্ধী নুরুল ইসলাম। এমনকি তার স্ত্রীও একটি পোশাক কারখানায় ৮ হাজার টাকা বেতনে চাকরি করেন। এ অবস্থায় তাকে নিয়ে সংবাদ পরিবেশন হওয়ায় নিজ এলাকার জনপ্রতিনিধিদের সম্মান নষ্ট হয়েছে বলেও মনে করেন প্রতিবন্ধী নুরুল ইসলামের স্ত্রী।

এদিকে গত ১ এপ্রিল গাজীপুর মহানগর গাছা থানার আওতাধীন বাদে কলেমশ্বর উত্তরপাড়া এলাকায় সুরুজ মন্ডল ও রফিক মন্ডল চাচাতো ভাইদের মধ্যে জায়গা জমি সংক্রান্ত পারিবারিক কলহের কারণে মারামারি হয়। সেই মারামারি দৃশ্যকে প্রতিবন্ধী নুরুল ইসলামের চাল না পাওয়ার ঘটনায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে বলেও গুজব আকারে প্রচার ও প্রকাশ করা হয়।


আরও সংবাদ