বুধবার, ২৭ মে ২০২০, ০৩:৫৪ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
শতবর্ষে বঙ্গবন্ধু: জুলিও কুরি শান্তি পদকের প্রাসঙ্গিকতা বঙ্গবন্ধুর “জুরিও কুরি শান্তি পুরস্কার” বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক সম্মান স্কুলে যেতে পারতাম না, খুনিরা সবখানে ফলো করতো: রাদওয়ান মুজিব সিদ্দিক শুভ জন্মদিন রাদওয়ান মুজিব সিদ্দিক অনলাইনে কেনাকাটায় নিরাপদ থাকতে কিছু সতর্কতা আরও ৬৯৭০ কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অনুদান চাকরিচ্যুত প্রবাসীদের পুনর্বাসনে জাতিসংঘ, ওআইসি ও ইইউকে বাংলাদেশের চিঠি করোনার প্রভাবে রফতানির তালিকায় যুক্ত হচ্ছে নতুন পণ্য জ্ঞানের জ্যোতি শিক্ষক ডক্টর আনিসুজ্জামান জামায়াতের ভণ্ডামির আরেক প্রমাণ বার্মার ৯৬৯ গ্রুপের রকি বড়ুয়া!

ত্রাণ নিয়ে অনিয়মের তথ্য জানতে পুলিশের হটলাইন

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

ত্রাণ সংক্রান্তে যেকোনও অনিয়মের তথ্য জানানোর জন্য একটি হটলাইন চালু করেছে চাঁদপুর জেলা পুলিশ। হটলাইন নম্বরটি হচ্ছে ০১৩১০-০০৫৯৫৯। এটি পুরো চাঁদপুর জেলার জন্য প্রযোজ্য।

জেলা পুলিশ জানিয়েছে, দরিদ্র ও অসহায় জনগোষ্ঠীর মধ্যে সরকারের ত্রাণ বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহি বজায় রাখা এবং যেকোনও অনিয়ম-দুর্নীতির তথ্য দ্রুত সরকারকে জানিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য এই হটলাইন চালু করা হয়েছে। এটি দিন-রাত ২৪ ঘণ্টাই খোলা থাকবে। চাঁদপুর জেলার যেকোনও ব্যক্তি তার এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রম সংক্রান্ত যে কোনও অনিয়ম কিংবা অভিযোগের তথ্য এই নাম্বারে জানাতে পারেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপর (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী জানান, এই নম্বরে ভুক্তভোগী কিংবা যেকোনও নাগরিক ফোন করে অথবা এসএমএস-এর মাধ্যমে তাদের অভিযোগ জানাতে পারবেন। এই নম্বরে একটি হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টও চালু থাকবে, যাতে করে যে কেউই তার অভিযোগের পক্ষে চাইলে প্রমাণ হিসেবে ছবি কিংবা ভিডিও দিতে পারেন।


আরও সংবাদ