1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও! রয়েছে পেইড ওয়েবক্যাম সাবস্ক্রিপশন!

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ৭ এপ্রিল, ২০২১

রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে গ্রেপ্তার হওয়া ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীর মোবাইলে পর্নো ভিডিও পেয়েছে র‌্যাব। বুধবার (৭ মার্চ) তাকে আটকের পর মোবাইল ফোন চেক করলে একাধিক পর্নো ভিডিও এবং বিভিন্ন পর্নোসাইট ও লাইভ ওয়েব ক্যাম এর পেইড সাবস্ক্রিপশন নেয়ার আলামত পাওয়া যায়।
‘শিশু’ বক্তা হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীকে বুধবার দুপুরে গ্রেপ্তার করা হয়। ২৬ বছর বয়সী রফিকুলের বিরুদ্ধে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়। হেফাজতে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাব, তার মোবাইল ফোনও তল্লাশি করা হয়।
রফিকুলকে জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে তার ফোনে তল্লাশি চালিয়ে বেশ কিছু পর্নো ভিডিও পাওয়া গেছে। এছাড়া তার মোবাইলে বিগো লাইভ, indiangirlsclub.com,
binged.com ও লাইভ ওয়েব ক্যাম সাইট anyflip.com এর পেইড সাবস্ক্রিপশনের এ্যাপ পাওয়া গেছে।
জানা গেছে, আসমা বেগম নামের এক নারীকে তিনি বিয়ে করেছেন বলে যে দাবি করেছেন তা নিয়েও নানা তথ্য পাওয়া গেছে। ওই নারীর সঙ্গে রফিকুলের সামাজিকভাবে বিয়ে হয়নি। বিয়ে নিয়ে অস্পষ্টতা রয়েছে।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে রফিকুল জানান, প্রতিবার ওয়াজের জন্য তিনি ১৫ হাজার থেকে ৩০ হাজার টাকা নিয়ে থাকেন। ওয়াজ করেই মাসে ৫-৬ লাখ টাকা আয় করেন তিনি। মাঝে মাঝে বিমান ও হেলিকপ্টারে গিয়ে ওয়াজ করেন। যারা তাকে নিমন্ত্রণ জানান, তারা এর খরচ বহন করেন।
রফিকুল জমিয়তে উলামায়ে ইসলামের অঙ্গসংগঠন যুব জমিয়তের নেত্রকোনা জেলার সহসভাপতি। নেত্রকোনার পশ্চিম বিলাশপুর সাওতুল হেরা মাদ্রাসার পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করে আসছেন ‘শিশু বক্তা’।
রফিকুলের নামের শেষে ‘মাদানী’ শব্দ যুক্ত করা নিয়েও বিতর্ক রয়েছে। এরই মধ্যে ‘মাদানী’ শব্দ প্রত্যাহার করতে রফিকুলকে আইনি নোটিশ পাঠিয়েছেন মদিনা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মাওলানা রফিকুল ইসলাম মাদানী। তাই তাকে মাদানী টাইটেল ত্যাগ করতে হয়।
বিতর্কিত বক্তা হওয়ায় রফিকুল ইসলামকে ওয়াজকারী বক্তাদের কোনো সংগঠন সদস্য করে নি। বিভিন্ন সময় অপ্রাসঙ্গিক বক্তব্য না দেওয়ার জন্য অনেক আলেমগণ তাকে অনুরোধ করেছিলেন।


সর্বশেষ - জাতীয় সংবাদ

নির্বাচিত

আজ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৮তম মৃত্যুবার্ষিকী

নিজ হাতে ৫০ সংসদীয় কমিটির নাম লিখলেন শেখ হাসিনা

অস্ত্রের টাকা মানবকল্যাণে, শিশু বিকাশে ব্যয় হোক: শেখ হাসিনা

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্তদের ঢাকা জেলা প্রশাসনের অনুদান

সেন্টমার্টিন রক্ষায় পদক্ষেপ, বাংলাদেশকে অভিনন্দন ডিক্যাপ্রিওর

শেখ হাসিনার দূরদর্শিতায় এসেছিলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতি

বাংলাদেশি শান্তিরক্ষীদের তত্ত্বাবধানে কঙ্গোলিজ সেনাবাহিনীকে প্রশিক্ষণ

আগের কমিটি বিলুপ্ত করে ৩ সদস্যের আহ্বায়ক কমিটি হেফাজতের

হেফাজতি তাণ্ডব : পোড়া বাড়ির সামনে বাবা-ছেলের কান্না

বুয়েটে সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে ছাত্রলীগের সমাবেশ