শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
মসজিদের দানের টাকা ভাগাভাগি নিয়ে মামুনুল অনুসারী হেফাজতের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১ হেফাজতভক্ত সাম্প্রদায়িক অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে ছাত্রলীগ : পাওয়া মাত্রই বহিষ্কার মুজিবনগর দিবসের সুবর্ণজয়ন্তীতে ‘সোনার বাংলার বিরুদ্ধে ষড়যন্ত্র প্রতিহত করতে’ প্রধানমন্ত্রীর দৃঢ়প্রতিজ্ঞা বিএনপি কেন পালন করে না মুজিবনগর দিবস? মামুনুল কাণ্ডে টালমাটাল হেফাজত যেকোনো মুহূর্তে গ্রেফতার মামুনুল কিংবদন্তী কবরীর জীবনাবসান চট্টগ্রামের ৩০০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার শিবিরের স্টাইলে কৃষক লীগ নেতার পায়ের রগ কেটে দিল ‘হেফাজত’ করোনা রোগীদের শয্যা প্রাপ্তিতে ছাত্রলীগের মানবিক টিম

অবশেষে মামুনুল হক হাতজোড় করে ক্ষমা চাইলেন

ইবার্তা ডেস্ক
আপডেট : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

কয়েকদিন ধরে ব্যাপক আলোচিত-সমালোচিত হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক তার নিজের ব্যক্তিগত ভুলের জন্য ক্ষমা প্রার্থনা করেছেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বৃহস্পতিবার দুপুরে লাইভে এসে হাতজোড় করে ক্ষমা প্রার্থনা করেন তিনি।

 

মামুনুল হক বলেন, আমি সবার কাছে দোয়া চাই। আমার ব্যক্তিগত অসাবধানতার কারণে যে ক্রটি-বিচ্যুতি হয়েছে। আমার অসাবধানতা এবং যথাযথ পদক্ষেপ গ্রহণ না করার কারণে যে ক্ষতির সম্মুখীন ব্যক্তিগতভাবে হয়েছি, সেই জন্য আমি নিজেই মর্মাহত। আমার কারণে আজকে সেখানে অনেকে ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাদের কাছে আমি হাতজোড় করে ক্ষমা প্রার্থনা করছি।


আরও সংবাদ