1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

প্রথম রমজান থেকেই শিক্ষার্থী ও অসহায়দের খাবার দিচ্ছে ছাত্রলীগ

সুভাষ হিকমত : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

পবিত্র মাহে রমজানে বৈশ্বিক করোনা মহামারিতে ঢাকায় অবস্থানরত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, অসহায়-দুঃস্থদের জন্য সেহরি-ইফতারের ব্যবস্থা করেছে ছাত্রলীগ। পুরো রমজান মাস জুড়ে সেহরি ও ইফতারের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।
মঙ্গলবার (১৩ এপ্রিল) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এ কার্যক্রম সম্পর্কে জানানো হয়। এছাড়া ছাত্রলীগের পক্ষ থেকে অতি দরিদ্র শিশুদের জন্য গুড়া দুধ সরবরাহ এবং বিনামূল্যে রোগীদের জন্য পরিবহন সেবার ব্যবস্থা করেছে।
 
রমজানে প্রতিদিন ঢাকায় অবস্থানরত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, অসহায়-দুঃস্থদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে সেহরি এবং মধুর ক্যান্টিনে ইফতারের ব্যবস্থা থাকবে।
এসকল কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ, উপ-সমাজসেবা সম্পাদক হাসানুর রহমান হাসু, আহমেদ নাসিম ইকবাল, শেখ সাঈদ আনোয়ার সিজার, তানভীর হাসান সৈকত, ধর্ম সম্পাদক তুহিন রেজা, উপ-ধর্ম সম্পাদক মনিরুজ্জামান বাবু, জামান শাহেদ, রবিন বাহাদুর ও রিন্টু বড়ুয়া।
 
ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক তুহিন রেজা বলেন, আমাদের এ কার্যক্রম সমস্যাগ্রস্থ মানুষের জন্য। বর্তমানে বাংলাদেশে লকডাউন চলছে। তাই অনেকেই হয়ত খাদ্য সমস্যায় পড়তে পারেন। তাই বাংলাদেশ ছাত্রলীগ এ উদ্যোগ নিয়েছে। মাসব্যাপী আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।
বাংলাদেশ ছাত্রলীগের উপর সমাজসেবা সম্পাদক ও জাতিসংঘ ঘোষিত রিয়েল লাইফ হিরো তানভির হাসান সৈকত বলেন, “পূর্বের ন্যায় দেশের যে কোন সংকটে বাংলাদেশ ছাত্রলীগ সবার আগে ঝাঁপিয়ে পড়ে। দেশের এই সংকট মোকাবেলায় দেশের প্রতিটি প্রান্তরে ছাত্রলীগ কর্মীরা মানুষের পাশে দাঁড়াবে”।


সর্বশেষ - জাতীয় সংবাদ