মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
৫০০ গৃহকর্মী ও ৮১ তৃতীয় লিঙ্গের মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার ৭ মে – শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন : গণতন্ত্র পুনরুদ্ধার দিবস যে যেখানে আছে সেখানেই ঈদ : ‘নবসৃষ্ট অবকাঠামো ও জলযান’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জাহাঙ্গীরনগরের দেয়ালগুলো যেভাবে রঙিন হলো সংসদ ভবনে হামলার পরিকল্পনায় গ্রেফতার ২ : নেপথ্যে হেফাজত অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি !

চট্টগ্রামের ৩০০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

সুভাষ হিকমত
আপডেট : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

চট্টগ্রাম নগরের দরিদ্র ও অসচ্ছল ৩০০ পরিবারের নিকট প্রধানমন্ত্রীর উপহার সম্বলিত প্যাকেট হস্তান্তর করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরের টাইগারপাস এলাকায় বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ উপহার প্রদান করা হয়।

এ সময় চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশনায় গতকাল (বুধবার) থেকেই আমরা ত্রাণ বিতরণ শুরু করেছি। গতকাল রাতে কিছু নিম্ন আয়ের মানুষের মাঝে ঘরে ঘরে গিয়ে ত্রাণ দেয়া হয়। আজকে আবার ৩০০ পরিবারের কাছে ত্রাণ দেয়া হচ্ছে। আমাদের পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে। প্রতিদিনই আমরা গরীব-অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে যাবো।’

jagonews24

 

বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস. এম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুদ কামাল, নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা, ডিআরআরও সজীব চক্রবর্তী এবং জেলা নাজির জামাল উদ্দিন।

এছাড়াও বেসরকারি সংস্থা বেটার ফিউচার বাংলাদেশ, পুর্বাশার আলো ও তৃণমূল নাট্যদলের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, জেলা প্রশাসকের ওই প্যাকেটে রয়েছে সাত কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার সয়াবিন তেল, দুই কেজি আলু, একটি সাবান।


আরও সংবাদ