মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
৫০০ গৃহকর্মী ও ৮১ তৃতীয় লিঙ্গের মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার ৭ মে – শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন : গণতন্ত্র পুনরুদ্ধার দিবস যে যেখানে আছে সেখানেই ঈদ : ‘নবসৃষ্ট অবকাঠামো ও জলযান’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জাহাঙ্গীরনগরের দেয়ালগুলো যেভাবে রঙিন হলো সংসদ ভবনে হামলার পরিকল্পনায় গ্রেফতার ২ : নেপথ্যে হেফাজত অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি !

সীতার চরিত্রে কৃতি শ্যানন, বাজেট ৫০০ কোটি

কমলিকা হাসান
আপডেট : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

বলিউডের প্রতিভাবান অভিনেত্রীদের মধ্যে কৃতি শ্যানন একজন। নেনোক্কাদিন-এ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন তিনি।

এরপর একে একে উপহার দিয়ে যাচ্ছেন জনপ্রিয় সব সিনেমা। মাস খানেকের মধ্যেই শুরু করতে যাচ্ছেন বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আদিপুরুষ’। প্রায় ৫০০ কোটি টাকা বাজেটের সিনেমাটির অন্যতম কেন্দ্রীয় ‘সীতা’ চরিত্রে দেখা মিলবে তার। এ চরিত্রের জন্য বেশ পরিশ্রম করে যাচ্ছেন নায়িকা৷ মন দিয়েছেন পড়াশোনাতেও।

সম্প্রতি বরুণ ধাওয়ানের বিপরীতে ‘ভেদিয়া’ নামক সিনেমার শুটিং শেষ করে অরুণাচল প্রদেশ থেকে মুম্বাই ফিরেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারে হওয়া তার এয়ারপোর্টের বেশ কিছু স্থিরচিত্রে দেখা যায় রামায়ণ সংশ্লিষ্ট একটি বই হাতে নিয়ে বেরিয়ে আসছেন তিনি।

পরবর্তীতে ‘আদিপুরুষ’ টিমের এক টুইট বার্তা থেকে জানা যায়, এ সিনেমার জন্য প্রচুর পড়াশোনা করছেন কৃতি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রটি দারুণভাবে ফুটিয়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছেন। বেশ কিছু বই পড়ছেন কৃতি।

প্রসঙ্গত, সদ্যই ‘ভেদিয়া’- এর শুটিং শেষ করেছেন। হাতে আদিপুরুষসহ আরও বেশ কিছু সিনেমার শুটিংয়ের শিডউল রয়েছে তার৷


আরও সংবাদ