1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

রণবীরের ক্ষতি ২১ কোটি রুপি : নেপথ্যে ক্যাটরিনার সাথে বিচ্ছেদ

কমলিকা হাসান : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

বলিউডের জনপ্রিয় দুই তারকা রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ। তবে সিনেমার বাইরেও এই দুইজনের আরো একটি পরিচয় সাবেক প্রেমিক-প্রেমিকা হিসেবে। ২০১৬ সালে ছাড়াছাড়ি হওয়ার আগে প্রায় ৬ বছর একসঙ্গে ছিলেন তারা।

সে সময় ভারতের গণমাধ্যম হাজার চেষ্টা করেও জানতে পারেনি ঠিক কি কারণে ছাড়াছাড়ি হয়েছিল ক্যাটরিনা এবং রণবীর কাপুরের প্রেমের। তবে ঘটনাটি সবার আগে প্রকাশ্যে আনেন কফি উইথ করণ অনুষ্ঠানে কারিনা কাপুরের চাচাতো ভাই। অনুষ্ঠানে একটি প্রশ্নের উত্তরে তিনি বলে দেন রণবীর এবং ক্যাটরিনার প্রেমের কথা।
 
এরপর বলিউড লাইফ তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, ক্যাটরিনাকে সময় দেওয়ার জন্যই বাবা-মার সঙ্গে না থেকে মুম্বাইতে আলাদা একটি বাসা নেন রণবীর কাপুর। বিশাল সেই বাড়ির ভাড়া অনুসারে ১৫ লক্ষ রুপির চুক্তি হয়েছিল তাদের। কিন্তু বাড়িটিতে থাকার জামানত স্বরূপ প্রায় ২১ কোটি রুপি দিয়েছিলেন বলিউডের এই চকলেট বয়। শুধু তাই নয় বাড়িটিতে থাকার জন্য ফার্নিচারসহ আরো নানা জিনিসপত্র কিনে ছিলেন তিনি।
তবে ২০১৬ সালে সম্পর্ক ছিন্ন হওয়ার পর আর একসঙ্গে দেখা যায়নি এই দুই তারকাকে। রণবীর ফেরত পাননি বাসা ভাড়ার চুক্তির টাকা। তিনি নাকি ওই বাসার ফার্নিচারও আনতে যাননি আর।

প্রসঙ্গত, বর্তমানে বলিউডের আরেক প্রতিভাবান অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রণবীর কাপুর। চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসার কথা রয়েছে এ তারকা জুটির।
এদিকে ক্যাটরিনার সঙ্গে ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন শোনা যায়।


সর্বশেষ - জাতীয় সংবাদ