শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

পটুয়াখালীতে আওয়ামীলীগ নেতা এড. সুলতান আহমেদ মৃধা’র প্রতিদিন ইফতার বিতরণ

নাজিম আজাদ
আপডেট : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক পটুয়াখালীতে গরীব অসহায় খেটে খাওয়া নিম্ম আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।
আজ ২৮ এপ্রিল (বুধবার) বিকেল ৫টার সময় পৌর শহরের ২নং বাধঘাট এলাকায় দুই শতাধিক গরীব, অসহায় ও রোজাদার পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ জালাল আহমেদ, ১নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ নিজামুল হক নিজাম, হাজী হামেজ উদ্দিন মৃধা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোঃ সেলিম মৃধা, জনতা কলেজের অধ্যাপক মোঃ নাসির মৃধা, জেলা যুবলীগ সদস্য মোঃ অসীম মৃধা সহ বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
 
ইফতারী বিতরণ শেষে এ্যাডভোকেট মোঃ সুলতান আহমেদ মৃধা বলেন, দেশের এই সংকটময় সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃনমূল নেতাকর্মীদের অসহায়দের পাশে দাড়াতে বলেছেন। তাই প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক গরীব, অসহায় ও হতদরিদ্রদের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করে আসছি এবং রমজান মাস ব্যাপী এ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।


এ বিভাগের আরও সংবাদ