মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:০৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
৫০০ গৃহকর্মী ও ৮১ তৃতীয় লিঙ্গের মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার ৭ মে – শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন : গণতন্ত্র পুনরুদ্ধার দিবস যে যেখানে আছে সেখানেই ঈদ : ‘নবসৃষ্ট অবকাঠামো ও জলযান’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জাহাঙ্গীরনগরের দেয়ালগুলো যেভাবে রঙিন হলো সংসদ ভবনে হামলার পরিকল্পনায় গ্রেফতার ২ : নেপথ্যে হেফাজত অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি !

বিধবার ধান কেটে ঘরে তুলে দিলো যুবলীগ

কমলিকা হাসান
আপডেট : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

করোনায় শ্রমিক ও অর্থ সংকটের কারণে জমির পাকা ধান কাটতে পারছিলেন না বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বিধবা সুরুতন বেওয়া। খবর পেয়ে সেখানে ছুটে যান বগুড়া জেলা যুবলীগের নেতারা।

জেলা ও শহর যুবগলীগের একদল নেতাকর্মী বুধবার সকালে উপজেলার হাটফুলবাড়ী পশ্চিম পাড়ার বিধবা সুরুতন বেওয়ার জমির ধান কেটে ঘরে তুলে দেন। যুবলীগ নেতারা পাকা ধান কেটে দেয়ায় অসহায় বিধবা অনেকটাই আবেগাপ্লুত হয়ে পড়েন।

 

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাইছুল তোফায়েল কোয়েল, জেলা যুবলীগ নেতা বাপ্পি কুমার চৌধুরী, রাছেদুজ্জামান রাছেল, মীর রাজিবুল ইসলাম রাজন, তরিকুল ইসলাম তুষার, রবিউল ইসলাম রনি, শহর যুবলীগ নেতা রতন দাস, আব্দুর রাজ্জাক, শাহিন আলম ও খায়রুল প্রমুখ।


আরও সংবাদ