1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

‘নিজ দলের নেতার ইন্ধনে’ হামলার শিকার বিএনপি নেতা মিলন

চাঁদপুর জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

চাঁদপুরে নিজ দলের নেতার ইন্ধনে হামলার শিকার হয়েছেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপি নেতা ড. আ ন ম এহসানুল হক মিলন। সোমবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় কচুয়া উপজেলা সদর দক্ষিণ ইউনিয়নের বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে তার গাড়িতে হামলার ঘটনা ঘটে।

এ সময় মিলন ছাড়াও গাড়িতে তার সহধর্মিণী কেন্দ্রীয় মহিলা দলের নেত্রী নাজমুন নাহার বেবি ছিলেন। তারা বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত একটি ইফতার মাহফিলে যোগ দেওয়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন। কিন্তু গাড়িতে হামলার পর তারা সেখানে আর যোগ দেননি।

হামলার ঘটনায় কারা জড়িত – জানতে চাইলে মিলন বলেন, এই হামলার জন্য কেন্দ্রীয় বিএনপির সদস্য মালয়েশিয়া প্রবাসী মোশারফ হোসেনকে দায়ী।

তিনি বলেন, কচুয়ার আসনের এমপি ড. মহীউদ্দীন খান আলমগীর, কেন্দ্রীয় নেতা ড. সেলিম মাহমুদ ও আওয়ামী লীগ নেতা গোলাম হোসেন, পৌর মেয়র নাজমুল আলম স্বপনসহ উপজেলা যুবলীগ, ছাত্রলীগ কেউই গাড়িতে হামলা-ভাঙচুর করেনি। মোশারফ মালয়েশিয়ায় বসে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমার গাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছে। এ হামলা ও আমার গাড়ি ভাঙচুর করার জন্য তাকে জবাব দিতে হবে।

জানতে চাইলে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দীন বলেন, মিলন সাহেবকে ওই পথ দিয়ে অনুষ্ঠানে যেতে আমরা নিষেধ করেছি। কিন্তু তিনি ওই পথ দিয়েই গেলেন। যদিও আমরা তাকে নিরাপত্তা দেওয়ার চেষ্টা করেছি। এর মধ্যেই কিছু ছাত্রলীগ কর্মী তার গাড়িতে হামলা করে। আমরা তাৎক্ষণিক হামলাকারীদের চিহ্নিত করতে পারিনি। তাছাড়া এখনও এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি।


সর্বশেষ - জাতীয় সংবাদ