মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:১৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
৫০০ গৃহকর্মী ও ৮১ তৃতীয় লিঙ্গের মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার ৭ মে – শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন : গণতন্ত্র পুনরুদ্ধার দিবস যে যেখানে আছে সেখানেই ঈদ : ‘নবসৃষ্ট অবকাঠামো ও জলযান’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জাহাঙ্গীরনগরের দেয়ালগুলো যেভাবে রঙিন হলো সংসদ ভবনে হামলার পরিকল্পনায় গ্রেফতার ২ : নেপথ্যে হেফাজত অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি !

জীবনের নিরাপত্তা চেয়ে শফী হত্যা মামলার বাদীর জিডি

নাজিম আজাদ
আপডেট : সোমবার, ৩ মে, ২০২১

জীবনের নিরাপত্তা চেয়ে চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন হেফাজতে ইসলামের প্রয়াত আমির শাহ আহমদ শফী হত্যা মামলার বাদী ও তার শ্যালক মাঈন উদ্দিন।

রোববার (২ মে) বিকেলে জিডিটি দায়ের করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, জিডিতে মাঈন উদ্দিন উল্লেখ করেন- গত কয়েকদিন ধরে তার বাসার আশপাশে নতুন মুখ দেখা যাচ্ছে। এছাড়া তাকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে হুমকি দেয়া হচ্ছে। তবে জিডিতে তিনি কারও নাম উল্লেখ করেননি।

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, ‘শফী হত্যা মামলার বাদী মাঈন উদ্দিন নামে এক ব্যক্তি জিডি করেছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে।’

শাহ আমহদ শফীকে হত্যার অভিযোগ এনে গত বছরের ১৭ ডিসেম্বর চট্টগ্রামের একটি আদালতে মামলা করেন তার শ্যালক মাঈন উদ্দিন। মামলাটির তদন্ত শেষে ১২ এপ্রিল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদন জমা দেয়, যাতে অন্যতম অভিযুক্ত হিসেবে নাম আছে মানুনুল ও বাবুনগরীর।


আরও সংবাদ