শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৯:১৫ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
মডেল মসজিদ ও শেখ হাসিনার দূরদর্শিতা সারা বছর শিক্ষা কার্যক্রম চালু রাখতে হবে ‘শিক্ষা চ্যানেল’ দেশেই হবে ভ্যাকসিন উৎপাদন : প্রধানমন্ত্রী তামাক, ধূমপান, জর্দা ও গুল প্রাণঘাতী নেশা : প্রধানমন্ত্রী আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নবীন -প্রবীণদের কাছে ভিডিও শুভেচ্ছা বার্তা আহবান হেফাজত নেতার আড়ালে ‘আনসার আল ইসলাম’ জঙ্গি : চট্টগ্রামে গ্রেপ্তার টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) বাস্তবায়নে শীর্ষ তিনে বাংলাদেশ কমপক্ষে তিনটি করে গাছ লাগান : প্রধানমন্ত্রী মামলা-মোকদ্দমার প্রাথমিক জ্ঞান ও ভোগান্তি এড়াতে করণীয় পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় নাসিরসহ ৩ জন গ্রেফতার

ছাগলের জন্য রাব্বানীর ভালোবাসা: সসম্মানে মুক্তির দাবিতে কর্মসূচি ঘোষণা!

প্রতিবেদক:
আপডেট : শুক্রবার, ২৮ মে, ২০২১

ফুল গাছের পাতা চিবিয়ে খাওয়ার অভিযোগে গ্রেফতারকৃত ছাগলের মুক্তির দাবিতে এগিয়ে এসেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও টীম পজিটিভ বাংলাদেশের আমীর গোলাম রাব্বানী।

উল্লেখ্য, গাছের পাতা খেয়ে ২ হাজার টাকা মূল্যের ফুল গাছ নষ্ট করার অভিযোগে বগুড়ার আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সীমা শারমিন একটি ছাগলকে গ্রেফতারের নির্দেশ দেন। ছাগলের মালিক সাহেরা বেগমকে জরিমানা দিতে অপারগ হওয়ায় ইউএনও পাঁচ হাজার টাকায় ছাগলটি বিক্রি করে দেন। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিরূপ প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়। রাব্বানি ছাগল কর্তৃক পাতা চিবিয়ে খাওয়ার ব্যাপারে সন্দেহ পোষণ করেছেন।

টিম পজিটিভের আমীর “স্ব-সম্মানে” ছাগলের মুক্তির দাবিতে কর্মসূচি ঘোষণা করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ