1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় টিম গঠন 

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩

গাজীপুরের পর এবার বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর জন্য ৯ সদস্যের কেন্দ্রীয় টিম গঠন করা হয়েছে। এই সিটিতে নির্বাচন হবে আগামী ১২ জুন। এই নির্বাচনে এবার নৌকার মেয়র প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ।

বুধবার (১৭ মে) আওয়ামী লীগের বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনের সই করা এক নথি থেকে এ তথ্য জানা গেছে।

আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় টিমের প্রধান করা হয়েছে দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহকে। টিম সমন্বয়ক আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম ও যুগ্ম সমন্বয়ক দলটির সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন।

এ ছাড়া টিমের সদস্য হিসেবে রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আনিসুর রহমান ও মো. গোলাম কবীর রাব্বানী চিনু।

এর আগে গত ২৪ এপ্রিল গাজীপুরে নির্বাচন নিয়ে ২৮ সদস্যদের কেন্দ্রীয় একটি সমন্বয়ক টিম গঠন করে আওয়ামী লীগ। এই টিমে দলনেতা করা হয়েছে দলের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরীকে। টিমের সমন্বয়ক দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও উপদেষ্টা হিসেবে রয়েছেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হক। গাজীপুর সিটি নির্বাচনে ভোটগ্রহণ হবে আগামী ২৫ মে।


সর্বশেষ - জাতীয় সংবাদ