1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

রেল মন্ত্রণালয়ের গাড়ি নিয়ে চুরি করতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ড্রাইভার গ্রেফতার

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

চাকরি করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ে ড্রাইভার হিসেবে। প্রেষণে ছিলেন রেল মন্ত্রণালয়ে। সেই রেল মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত মাইক্রোবাস নিয়ে দোকানে চুরির সময় হাতেনাতে গ্রেফতার হলেন পুলিশের হাতে। গ্রেফতার ওই ড্রাইভারের নাম মোস্তাফিজুর রহমান টিপু।

শাহজাহানপুর থানার অফির্সার ইনচার্জ (ওসি) সুজিত কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রবিবার (১৩ মে) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উত্তর শাহজাহানপুরে মানিক স্টোর নামে এক দোকানের সামনে একটি মাইক্রোবাসকে সন্দেহজনক অবস্থায় দাঁড়ানো দেখে চেক করতে সামনে যায় শাহজাহানপুর থানার টহল পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দোকানের সামনে থেকে দুই জন দৌড়ে পালিয়ে যায়। টহল অফিসার তার ফোর্স টিমের সহায়তায় গাড়ি নিয়ে পালাতে যাওয়া মোস্তাফিজুর রহমান টিপুকে গ্রেফতার করে।

ওসি বলেন, এ সময় মোস্তাফিজুরের হেফাজত থেকে দোকান থেকে চুরি করা বিভিন্ন মালামাল ও দোকানের তালা খোলার জন্য ব্যবহৃত একগুচ্ছ চাবি, একটি প্লাইয়ারস, একটি স্ক্রু ড্রাইভার এবং চোরাই কাজে ব্যবহৃত রেলপথ মন্ত্রণালয়ের স্টিকার সম্বলিত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

গ্রেফতার মোস্তাফিজুরকে জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া সহযোগীদের কথা জানিয়েছে এবং স্বীকার করেছে। সে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ড্রাইভার এবং প্রেষণে রেলপথ মন্ত্রণালয়ে রয়েছে। মাইক্রোবাসটিও রেলপথ মন্ত্রণালয়ের।

পুলিশের রেকর্ডপত্র পর্যালোচনা করে গ্রেফতার টিপুর সঙ্গী পলাতক বাবলুর বিরুদ্ধে চুরি ও মাদকসহ ৪টি মামলার তথ্য পাওয়া গেছে, যোগ করেন ওসি।

গ্রেফতার মোস্তাফিজুর এবং পলাতকদের বিরুদ্ধে ডিএমপির শাহজাহানপুর থানায় মামলা রুজু হয়েছে। পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


সর্বশেষ - জাতীয় সংবাদ

নির্বাচিত