1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র-গুলি উদ্ধার, গ্রেপ্তার আরসা সন্ত্রাসী

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী আবদুল্লাহকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে। বুধবার ক্যাম্প-২০ এলাকায় এই অভিযান চালানো হয়।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ এপিবিএন।

১৪ এপিবিএন এর অধিনায়ক মোহাম্মদ ইকবাল বলেন, আমাদের কাছে খবর আসে আরসার শীর্ষ সন্ত্রাসী আবদুল্লাহ ২০ নম্বর ক্যাম্পে অবস্থান করছে। এই খবর পেয়ে ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার অংশু কুমার দেব ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে।

তিনি আরও বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে ক্যাম্পের একটি শেড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২টি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলি পাওয়া যায়। পরবর্তীতে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে ক্যাম্প-২০ সংলগ্ন কাঁটাতারের বাইরে লাল পাহাড়ের ঢালুস্থান এলাকায় অভিযান পরিচালনা করে দেশীয় তৈরি বড় ওয়ান শুটার গান ১টি, মাঝারি সাইজের ওয়ান শুটার গান ২টি, রাইফেলের গুলি ২০ রাউন্ড, শর্টগানের কার্তুজ ১টি, রাইফেলের গুলির খোসা ২০টি, পিস্তলের গুলির খোসা ৩টি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মোট ৮টি হত্যা মামলা রয়েছে।

অধিনায়ক ইকবাল জানান, গ্রেপ্তার আরসা সন্ত্রাসীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ