মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৬ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
শেখ হাসিনাকে জন্মদিনে মোদী পাঠালেন ফুল, চীনের শুভেচ্ছা জ্ঞাপন পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন

ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১৮

ইবার্তা ডেস্ক
আপডেট : বুধবার, ২০ জুন, ২০১৮

মোঃ আবু সালেহ্ মুসা, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহিম (৪০) ও আরিফ মাহামুদ (৪২) নামের ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৮ জন।
আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকালে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের ২৯ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিআরটিসি বাসের সুপারভাইজার আব্দুর রহিম বগুড়া জেলার সুত্রাপুর গ্রামের আব্দুর বাসেদের ছেলে। নিহত আরিফ মাহামুদ ফরিদপুর জেলার বান্দিনগড়ের আব্দুল গণিশর এর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পঞ্চগড় থেকে ছেড়ে আসা যাত্রী ভর্তি একটি বিআরটিসি বাস ঠাকুরগাঁও ঢাকা মহাসড়কের ২৯ মাইল নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ড্রাইভার ও হেলপারসহ কমপক্ষে ২০ জন যাত্রী আহত হন।

খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে বিআরটিসি বাসের সুপারভাইজার আব্দুর রহিম চিকিৎসাধীন অবস্থায় মারা যায় । আরিফ মাহামুদের অবস্থার অবনতি হওয়াই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে পথিমধ্যে মৃত্যু হয় তার।


আরও সংবাদ